তাড়া খেয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়তে যাচ্ছিলেন প্রিন্স হ্যারি ও মেগান

0
67

Sharing is caring!

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়তে যাচ্ছিলেন ব্রিটিশ রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারি, তার স্ত্রী মেগান এবং শাশুড়ি। পাপারাজ্জিরা তাদের গাড়ির পেছনে ধাওয়া করলে এ পরিস্থিতির সৃষ্টি হয়। বুধবার হ্যারির মুখপাত্র এ তথ্য জানিয়েছেন।

- Advertisement -

মুখপাত্র জানিয়েছেন, মঙ্গলবার নিউ ইয়র্কে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়ে ফেরার সময় পাপারাজ্জিদের কবলে পড়েন প্রিন্স হ‌্যারি। দুই ঘণ্টারও বেশি সময় তাদের গাড়িকে ধাওয়া করে পাপারাজ্জিরা। এর ফলে হ‌্যারির গাড়িটির সঙ্গে সড়কে থাকা অন‌্যান‌্য গাড়ি এবং পুলিশ কর্মকর্তাদের গাড়ির সঙ্গে প্রায় সংঘর্ষ হয়ে যাচ্ছিল।

মুখপাত্র বলেন, ‘জনব্যক্তিত্ব হওয়ায় জনসাধারণের আগ্রহের মাত্রা বেশি থাকে, তবে এটি কখনোই কারও নিরাপত্তা মূল্যে আসা উচিত নয়। এই ছবিগুলোর প্রচার, যে উপায়ে এগুলো সংগ্রহ করা হয়, তা অনুপ্রবেশকারী অনুশীলনকে উত্সাহিত করে যা জড়িত সবার জন্য বিপজ্জনক।’

প্রসঙ্গত, ১৯৯৭ সালের ৩১ আগস্ট প্রেমিক দোদি আল-ফায়েদের লিমুজিনে করে প্যারিস যাচ্ছিলেন হ‌্যারির মা প্রিন্সেস ডায়ানা। মোটরবাইকে পাপারাজ্জি ফটোগ্রাফাররা তাড়া শুরু করলে ডায়ানাকে বহনকারী লিমুজিনটি দ্রুতগতিতে যাওয়ার সময় প্যারিসের পন্ট দে ল’আলমা টানেলে দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই মারা যান দোদি ও ডায়ানা।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here