বরিশাল সিটির চেয়ে পটুয়াখালী সেবার দিক থেকে এগিয়ে : খোকন সেরনিয়াবাত

0
41

Sharing is caring!

সিটি কর্পোরেশন একটি রাষ্ট্রীয় সেবা মূলক প্রতিষ্ঠান। কিন্তু সেরকম ভাবে নাগরিক সুযোগ সুবিধা পায়নি বরিশাল নগরবাসী। বরিশাল সিটির পরিসেবা তো দূরের কথা সিটির অবকাঠামোগত নূন্যতম কোন উন্নয়ন হয়নি। অথচ পাশ্ববর্তী পটুয়াখালী জেলাও অবকাঠামো ও সেবার দিক থেকে অনেক এগিয়ে রয়েছে। আর এখানে অবকাঠামোতো দুরের কথা, সাধারন সেবাটাই নাই। তাই আমরা এটার পরিবর্তন এনে নতুন বরিশাল গড়বো।

- Advertisement -

আগামী নতুন প্রজন্মের জন্য নতুন বরিশাল গড়তে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহৎ উদ্দেশ্য নিয়ে বরিশালের মানুষের ও এ নগরের উন্নয়নের স্বার্থে আমাকে এখানে পাঠিয়েছেন। আসন্ন সিটি নির্বাচন হচ্ছে একটি চ্যালেঞ্জিং নির্বাচন। তাই সকলকে আগামী ১২ জুন কেন্দ্রে গিয়ে ভোট প্রদানের মাধ্যমে এই অচালবস্থার পরিবর্তন ঘটানোর আহবান জানান আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত। নৌকাকে বিজয়ী করে বরিশালের উন্নয়ন নিশ্চিত করতে হবে।

নগরীর সদররোডস্থ বরিশাল সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে নৌকা মার্কার মেয়র প্রার্থীর নির্বাচনী প্রধান কার্যালয়ে রাত ৮ টায় জনতা ব্যাংক লিমিটেড এর স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের বরিশাল বিভাগীয় কমিটির নেতৃবৃন্দর সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) এসব কথা বলেন। এসময় প্রার্থীকে ব্যাংকার্স নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানান।

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের বিভাগীয় সভাপতি আঃ কাইউম এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, নৌকা মার্কার নির্বাচনী পরিচালনা কমিটির সদস্য এ্যাডভোকেটকে বি এস আহম্মেদ কবির, এ্যাডভোকেট আনিচ উদ্দিন শহিদ, এ্যাডভোকেট খান আলতাফ হোসেন ভুলু, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, কেন্দ্রীয় যুবলীগের সদস্য অসীম দেওয়ান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন, বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষার ও ব্যাংকার্স পরিষদের বিভাগীয় সাধারন সম্পাদক মোঃ মাইনুল ইসলামসহ অন্যন্য নেতৃবৃন্দ।

এরপর রাত ৯ টায় একই স্থানে মুক্তিযুদ্ধের স্বপক্ষের কলেজ শিক্ষক পরিষদের নেতৃবৃন্দদের সাথে বঙ্গবন্ধুর ভাগ্নে বরিশাল সিটির নৌকার কান্ডারী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত এর পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় নেতৃবৃন্দরা নৌকার প্রার্তীকে ফুলেল শুভেচ্ছা জানান। উপস্থিত শিক্ষক নেতৃবৃন্দদের উদ্দেশ্য করে আবুল খায়ের খোকন সেরনিয়াবাত তার বক্তব্যে বলেন, সিটি কর্পোরেশন কারো ব্যক্তিগত সম্পত্তি না আমি নির্বাচিত হলে এটা জনগণের জন্য উন্মুক্ত করে দেয়া হবে।

মাননীয় প্রধানমন্ত্রী ভবিষ্যৎ দেখতে পান, তিনি দেশবাসীর অনুভূতি বুঝতে পারেন। যে কারনে বরিশালবাসীর জন্য তাকে গুরু দায়িত্ব অর্পনের মাধ্যমে প্রেরণ করা হয়েছে। তিনি আমৃত্যু বরিশালবাসীর পাশে থেকে কাজ করে যাওয়ার কথাও বলেন। বিশেষ করে নগরীর স্কুল, কলেজগুলোতে নানা সংকোটের কথা উল্লোখ করে বলেন নির্বাচীত হলে আমি এসকল সংকোট নিরসনে সর্বাত্তক সহযোগীতা করবো। আমরা নতুন বরিশাল গড়বো এটাই হোক আমাদের অঙ্গীকার, এই প্রত্যয় ব্যক্ত করেন খোকন সেরনিয়াবাত।

মুক্তিযুদ্ধের স্বপক্ষের কলেজ শিক্ষক পরিষদের বরিশাল জেলা কমিটির সভাপতি রাশিদুল হাসান মিরাজ এর সভাপতিত্বে শিক্ষকদের এ সভায় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন, শিক্ষক সংগঠনের সাধারন সম্পাদক কায়সার হোসেন, সহ-সভাপতি শাহানুর নান্নু ও আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক শাহানাজ পারভিন মিতা প্রমুখ।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here