বনিবনা হচ্ছে না, তাই আমরা বিচ্ছেদের পথেই হাঁটছি: সানাই

0
37

Sharing is caring!

মডেল-অভিনেত্রী সানাই মাহবুব শোবিজ অঙ্গন থেকে বিদায় নিয়ে সংসারী হয়েছেন। আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। গত বছরের ২৭ মে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

- Advertisement -

বিভিন্ন সময় স্বামীর সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় সানাইকে। মাঝে মাঝে দুজনে লাইভে এসেও নেটিজেনদের সঙ্গে সময় ভাগ করে নেন।

তবে এক বছরের মাথায় ভাঙনের সুর বাজছে তাদের সংসারে। তাদের বিচ্ছেদের প্রক্রিয়া চলছে বলে জানান সানাই নিজেই।

সোমবার (২২ মে) ফেসবুকে এক পোস্টে সানাই বলেন, ‘আসলে দুজনের মাঝে বনিবনা হচ্ছিল না। তাছাড়া আরও কিছু পারিপার্শ্বিক বিষয় আছে যেগুলো নিয়ে বেশ ঝামেলা হচ্ছিল। তাই আমরা বিচ্ছেদের পথেই হাঁটছি।’

এর আগে রোববার (২১) মে ফেসবুকে সানাই লিখেছিলেন, বিবাহ এবং বিচ্ছেদ দুইটাই খুব স্বাভাবিক ব্যাপার। এগুলো জীবনের অংশ। সব দোষ যে মেয়েদেরই, এমনটাও ভাবার কিছুই নাই। স্বামী-স্ত্রী উভয়ের কারণে বিচ্ছেদ হয়। এক জনের দোষ খুঁজে লাভ কী? যাইহোক, জীবন এমনই।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করার কারণে একসময় ব্যাপক সমালোচিত ছিলেন সানাই। মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন তিনি। বেশ কয়েকটি গানের মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে। সর্বশেষ ‘ময়নার ইতিকথা’ ও ‘শালবনের মহুয়া’ নামক দুটি চলচ্চিত্রে অভিনয় করেছিলেন তিনি, তবে সিনেমা দুটি এখনো মুক্তি পায়নি।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here