ফেসবুক লাইভে থেকে বহুতল ভবন দিয়ে ঝাঁপ

0
462
ফেসবুক লাইভে থেকে বহুতল ভবন দিয়ে ঝাঁপ
ফেসবুক লাইভে থেকে বহুতল ভবন দিয়ে ঝাঁপ

Sharing is caring!

ফেসবুকে লাইভ ভিডিও করলেন। তারপর আচমকা ১৯ তলা থেকে ঝাঁপ দিলেন ২৪ বছরের এক যুবক। মুম্বাইয়ের একটি হোটেলে ঘটনাটি ঘটে। আত্মহত্যার আগে ফেসবুকে তার লাইভ হওয়ার ভিডিওটি এখন ভাইরাল।

- Advertisement -

বান্দ্রার (পশ্চিম) তাজ ল্যান্ড অ্যান্ড হোটেলে সোমবার ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘটনাটি ঘটে।

পুলিশ জানিয়েছে, ওই যুবকের নাম অর্জুন ভরদ্বাজ। তার ঘর থেকে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। তিনি ভিলে পার্লের (পশ্চিম) নারসি মোঞ্জি কলেজ অব কমার্স ও ইকোনমিক্সের ছাত্র ছিলেন। তিনি বিকম তৃতীয় বর্ষে পড়তেন। সোমবার ভোররাতে তিনি হোটেলে চেক ইন করেন।

হোটেলের এক নিরাপত্তা আধিকারিক জানিয়েছেন, অর্জুন মাঝেমধ্যেই খাবারের অর্ডার দিচ্ছিলেন। কোনো সমস্যা করেনি। তাই ভিতরে কী চলছে, তা কেউই বুঝতে পারেনি।

বান্দ্রা পুলিশ স্টেশনের সিনিয়র ইন্সপেক্টর নিভরুতি ঠাকরে জানিয়েছেন, আত্মহত্যার সময় চেয়ার দিয়ে কাচের জানলা ভাঙেন অর্জুন। তারপর ঝাঁপ দেন। সুইসাইড নোটে তিনি লিখেছেন, খুব হতাশ হয়ে পড়েছিলেন। ড্রাগ অ্যাডিকটেড হয়ে পড়েছিলেন। তাই এমন পদক্ষেপ নেন। অর্জুনের বাবা-মাকে খবর দেওয়া হয়েছে।

আত্মহত্যার আগে ফেসবুকে লাইভ ছিলেন অর্জুন। বলেন, “কীভাবে সুইসাইড করতে হয়, এটি তার শিক্ষা।” তারপর তিনি ধূমপান করেন ও মদ্যপান করেন।

জানা গেছে, ভিডিওতে হোটেলটি ট্যাগ করা ছিল। ফলে ওই হোটেলেরই এক কর্মচারীর কাছে ভিডিওটি আসে। তিনি সেটি দেখছিলেন। তখনই তিনি নিরাপত্তা বিভাগকে সতর্ক করেন। কিন্তু যতক্ষণে নিরাপত্তাকর্মীরা ঘটনাস্থানে পৌঁছন, ততক্ষণে আত্মহত্যা করে ফেলেছেন অর্জুন।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

 

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here