মোরাতা নৈপুণ্যে রিয়ালের জয়।

0
358

Sharing is caring!

লিগের আগের ম্যাচেই সেভিয়াকে হারিয়ে শীর্ষে উঠেছিল কাতালান ক্লাব বার্সেলোনা। তবে খুব বেশিক্ষণ তাদের এই স্থানে থাকা হয়নি। পরের ম্যাচই লেগানেসকে হারিয়ে নিজেদের শীর্ষস্থান পুনরুদ্ধার করেছে রিয়াল মাদ্রিদ। আলভারো মোরাতার হ্যাটট্রিকে ৪-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছেড়েছে রিয়াল। মোরাতা ছাড়া বাকি গোলটি এসেছে জেমস রদ্রিগেজের পা থেকে। আর প্রতিপক্ষের হয়ে গোল দুটি করেছেন লুসিয়ানো নেভেস ও আপ্পেলেট পিরেস।

- Advertisement -

ব্যস্ত সূচির কারণে ক্রিস্তিয়ানো রোনালদো, গ্যারেথ বেল ও টনি ক্রুসকে বিশ্রাম দিয়েছিলেন কোচ। বিবিসি আক্রমণভাগের অবশিষ্ট তারকা করিম বেনজেমাকেও প্রথম একাদশের বাইরে রাখেন। তবে তাতে জয় পেতে খুব একটা অসুবিধা হয়নি দলের।

বুধবার প্রতিপক্ষ লেগানেসের মাঠে আতিথ্য নেয় রিয়াল। ম্যাচের শুরুতেই মোরাতার জোড়া গোল ও রদ্রিগেজের এক গোলে এগিয়ে যায় রিয়াল। তবে লেগানেসও খুব দ্রুতই দুই গোল শোধ করে। যদিও তারা শেষ অব্দি জয়ের দেখা পায়নি।

ম্যাচের ১৫তম মিনিটে মাঝমাঠ থেকে বল পায়ে ছুটে দুজনের বাধা এড়িয়ে ছয় গজ বক্সে পাস দেন মার্কো আসেনসিও। ফাঁকায় বল পেয়ে ছোট এক টোকায় বলটি জালে পাঠান রদ্রিগেজ।

তিন মিনিট পর নাচো ফার্নান্দেজের হেড দুরূহ কোণে পেয়ে ফিরতি হেডে গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল জালে পাঠান মোরাতা। আর ২৩তম মিনিটে মাতেও কোভাচিচের দারুণ পাস ধরে ঘিরে থাকা ডিফেন্ডারদের ফাঁকি দিয়ে কোনাকুনি উঁচু শটে নিজের দ্বিতীয় গোলটি করেন স্পেনের এই স্ট্রাইকার।

স্বাগতিকদের হয়ে ম্যাচের ৩২ ও ৩৪তম মিনিটে দুটি গোল শোধ করেন লুসিয়ানো নেভেস ও পিরেস।

এরপর দ্বিতীয়ার্ধের শুরতে আবার ব্যবধান বাড়িয়ে নেয় রিয়াল। ৪৮তম মিনিটে বাঁ-দিক থেকে রদ্রিগেজের ফ্রি কিকে মোরাতার ফ্লিক মার্তিন মান্তোভানির গায়ে লেগে জালে জড়ায়।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here