সাকিবের বোনের বিয়ে সম্পন্ন।।

0
347

Sharing is caring!

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের একমাত্র বোন জান্নাতুল ফেরদৌস রিতুর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। পাত্র আলিফ মোল্লা মিরপুরের সংসদ সদস্য ইলিয়াস মোল্যার ভাই আলী মোল্লার ছেলে। বোনের বিয়ের আনুষ্ঠিতা শেষ করে সাকিব আল-হাসানের ইংল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করার কথা রয়েছে।

- Advertisement -

 

জমকালো আয়োজনে ঢাকার সেনামালঞ্চে বৃহস্পতিবার আকদ অনুষ্ঠিত হয়। এদিকে, আইপিএলের আসর থেকে ফিরেই বোনের আকদে যোগ দেন সাকিব।

 

জানা গেছে, আইপিএলের আসর থেকে ফিরেই যোগ দেন সাকিব। বোনের বিয়ের আনুষ্ঠিতা শেষ করে সাকিব আল-হাসানের ইংল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করার কথা রয়েছে ভারত থেকে সন্ধ্যা ৬টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। ভুলে যাওয়ার মতো এবারের আইপিএল কেটেছে সাকিবের। প্রায় শূন্য হাতে দেশে ফিরলেন তিনি।

 

আগের প্রায় সব আসরেই কলকাতা নাইট রাইডার্সের হয়ে দারুণ পারফর্ম করলেও এবার মাত্র ১ ম্যাচে খেলার সুযোগ পান। গেলো ২১ এপ্রিল ইডেন গার্ডেনে রাইজিং পুনে সুপারজায়ান্টের বিপক্ষে ওই ম্যাচে ৩ ওভারে ৩১ রান দিয়ে থাকে উইকেটশূন্য। ফলে পরের ম্যাচগুলোতে আর মাঠে নামা হয়নি তার।

 

সামনে রয়েছে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়নস ট্রফি। একে সামনে রেখে এখন সাসেক্সে কন্ডিশনিং ক্যাম্প করছে বাংলাদেশ। দু’একদিনের মধ্যেই ক্যাম্পে যোগ দিতে ইংল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়বেন সাকিব। সেই যাত্রায় তার সঙ্গী হওয়ার কথা কাটার-মাস্টার মুস্তাফিজুর রহমানের।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here