বরিশালে সতিন হত্যা মামলায় গৃহবধূর যাবজ্জীবন

0
469
বরিশাল
বরিশাল

Sharing is caring!

জেলার মেহেন্দিগঞ্জে সতিন রেহেনা বেগমকে হত্যার দায়ে তাজিয়া বেগম নামের এক গৃহবধূর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৫ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

- Advertisement -

বুধবার (১৭ মে) বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মুহা. রকিবুল ইসলাম এ রায় প্রদান করেন। রায় প্রদানকালে আদালতে আসামি তাজিয়া বেগম উপস্থিত ছিলেন।

তাজিয়া বেগম মেহেন্দিগঞ্জ উপজেলার পশ্চিম সুলতানী গ্রামের আব্দুল মান্নান গাজীর দ্বিতীয় স্ত্রী।

আদালতের বেঞ্চ সহকারী মো. রফিকুল ইসলাম মামলার নথির বরাত দিয়ে বলেন, আব্দুল মান্নান গাজী ১৫ বছর আগে একই উপজেলার তেঁতুলিয়া গ্রামের রেহেনা বেগমকে বিয়ে করেন। পরে ঢাকায় গিয়ে গোপনে বিয়ে করেন তাজিয়া বেগমকে। ঢাকা থেকে তাজিয়া বেগমকে নিয়ে গ্রামের বাড়িতে বেড়াতে আসেন এবং ২০১২ সালের ১৬ আগস্ট দুই স্ত্রীর মধ্যে ঝগড়া হলে তাজিয়া বেগম ধাক্কা দিয়ে রেহেনাকে ফেলে দেয়। রেহেনা পড়ে গেলে খাটের সাথে মাথায় আঘাত পান ও মাথায় রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

এই ঘটনায় রেহেনার ভাই বাবুল হোসেন তাজিয়াকে একমাত্র আসামি করে মেহেন্দিগঞ্জ থানায় হত্যা মামলা করেন। একই বছরের ১২ নভেম্বর মেহেন্দিগঞ্জ থানার এসআই জহুরুল ইসলাম তাজিয়াকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন। মামলায় ১১ জনের সাক্ষ্য গ্রহণ শেষে বুধবার বিচারক এ রায় প্রদান করেন।

 

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here