সাংবাদিকদের সম্মানে সিটি মেয়রের ইফতার মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত।।

0
269

Sharing is caring!

সাংবাদিকদের সম্মানে বরিশাল সিটি মেয়র আহসান হাবীব কামাল’র ইফতার মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। গতকার বরিশাল ক্লাব এর অমৃত লাল দে মিলনায়তনে এ দোয়া মেনাজাত ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিল পূর্ব বক্তৃতায় মেয়র আহসান হাবীব কামাল বলেন, গত চার বছরে বরিশাল সিটির নাগরিক সেবায় অনেক ভুলত্র“টি হয়েছে। আবার উন্নয়নও হয়েছে। নগরবাসীকে সেবা দিতে প্রাণপন চেষ্টা করেছি। আপনারা দেখেছেন নগরীর মল্লিক রোড ছাড়া বাকি সব সড়ক উন্নয়ন করা হয়েছে। নগরীর জলাবদ্ধতাকে তিনি সাময়িক সমস্যা হিসেবে উল্লেখ করে আগামী এক বছর নগর পরিচালনায় সকলের সহযোগিতা চেয়েছেন।

- Advertisement -

বিসিসি মেয়র আহসান হাবিব কামালের সভাপতিত্বে ইফতার ও দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সাংবাদিক মানবেন্দ্র বটব্যাল, ইসমাইল হোসেন নেগাবান, নূরুল আলম ফরিদ, এস এম ইকবাল, বরিশাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মুরাদ আহম্মেদ, লিটন বাশার, পুলক চ্যাটার্জী, দৈনিক পরির্বতন এর সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, প্রথম আলোর বরিশাল ব্যুরো প্রধান সাইফুর রহমান মিরনসহ বরিশালে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার এবং স্থানীয় দৈনিকের সাংবাদিকবৃন্দ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বরিশাল সিটি কর্পোরেশণের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহেদুজ্জামান, প্রধান প্রকৌশলী খান মো. নুরুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল মোতালেব, সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলতাফ মাহমুদ সিকদার, কাউন্সিলর হাবিবুর রহমান টিপু, মীর জাহিদুল কবির, সৈয়দ আকবর হোসেন প্রমুখ।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here