জরিমানা দিয়ে জেল থেকে রক্ষা পাবেন মেসি!

0
287

Sharing is caring!

কর ফাঁকি মামলায় জরিমানার সঙ্গে ২১ মাসের কারাদণ্ডের শাস্তি পেয়েছেন লিওনেল মেসি। শুধু তাই নয়, মেসিকে কারাবাসও করতে হবে বলা হচ্ছিল। অবশেষে কারাবাস থেকে মুক্তি মিলতে যাচ্ছে বিশ্বসেরা ফুটবলারের! জরিমানা দিয়ে আপাতত কারাবাস থেকে মুক্তি মেলার পথ খুঁজে পেয়েছেন বার্সার আর্জেন্টাইন মহা তারকা।

- Advertisement -

কর ফাঁকির মামলায় বার্সেলোনার একটি আদালতে হাজিরাও দিতে হয়েছিল মেসিকে। ২১ মাস জেলের শাস্তি পেলেও স্পেনের নিয়ম অনুযায়ী চব্বিশ মাসের শাস্তি না হলে অভিযুক্তকে জেলে যেতে হয় না।

তাতেও একুশ মাস জেলের শাস্তি এড়াতে চান মেসি। স্প্যানিশ মিডিয়ার দাবি স্পেনের সরকারি কৌঁশলীকে ২ লাখ ৮৫ হাজার মার্কিন ডলার (প্রায় ২ কোটি ৩০ লাখ টাকা) জরিমানা দিলেই কারাবাস থেকে মুক্তি পেতে পারেন মেসি। সেই জরিমানা দিতে তৈরি মেসি নিজেও।

মওসুম শেষে এই মুহূর্তে ছুটি কাটাচ্ছেন মেসি। কয়েক দিন পরই বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করবেন ফুটবল মহাতারকা; কিন্তু এরই মাঝে মেসি তার আইনজীবীর সঙ্গেও যোগাযোগ রাখছেন যাতে এই কর ফাঁকি মামলা থেকে মুক্তি পেতে পারেন। যদিও আর্জেন্টাইন রাজপুত্র কারাবাসের নির্দেশ এড়াতে পারবেন কি না সেটা নির্ভর করছে কোর্টের সিদ্ধান্তের ওপর।

নতুন মওসুম শুরুর আগে আবার মেসির বার্সা ভবিষ্যৎ নিয়েও জল্পনা-কল্পনা তুঙ্গে উঠে গেছে। মেসির সঙ্গে চুক্তি নিয়ে কথাবার্তা চালালেও এখনও কোনও সমাধানসূত্রে পৌঁছাতে পারেনি বার্সা। আবার এক সাক্ষাৎকারে আর্জেন্টাইন তারকা জানিয়েছেন ভবিষ্যতে হয়তো চিনের লিগে খেলতে পারেন তিনি।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here