বরিশালে সাদিক আব্দুল্লাহর নাম ভাঙ্গিয়ে ব্যবসায়ীকে অপহর – আটক ১

0
590

Sharing is caring!

বরিশাল মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নাম ভাঙ্গিয়ে এক মুদি ব্যবসায়িকে অপহরন করে জোর পূর্বক স্টাম্পে সই নেয়ার চেষ্টা করা হয়েছে। এঘটনায় পুলিশ অভিযুক্ত একজনকে আটক করেছে। আটককৃতের নাম টুকু খান (৪০)। সে বরিশাল নগরীর কালীবাড়ী রোডস্থ আনোয়ার প্রেস সংলগ্ন ধলু খা’র পুত্র।

- Advertisement -

এঘটনায় জড়িত মুল হোতা মাজারুল ও চন্দন এবং অজ্ঞাত আরো একজন পালাতক রয়েছে। ভুক্তভোগী বরিশাল নগরীর কাটপট্টি রোডের মৃতঃ কাশেম হাওলাদারের পুত্র মোঃ রশিদ মুন্সি জানান গতকাল সকাল সাড়ে ৬টায় টুকু খান ও আরো ৩জন এসে তাকে সাদেক ভাই দেখা করতে বলেছে বলে চকের ভেতর থেকে উঠিয়ে নিয়ে যায়। পরে সকাল সাড়ে ৮টার দিকে কোর্টের ভেতরে নিয়ে যায়।

সেখানে আইনজীবী সমিতিতে নিয়ে বসিয়ে রাখে। কিছুক্ষন পর এ্যাডঃ মিজানুর রহমানের চেম্বারে নিয়ে একটি স্টাম্পে সই করতে বলে। এতে রশিদ মুন্সি অনিহা প্রকাশ করে। এরপর জোর পূর্বক তাকে একটি খালী স্টাম্পেও সই করতে বলে বলে অভিযোগ করেন রশিদ মুন্সি। এঘটনায় রশিদ মুন্সির নাতী বরিশাল মহানগর ছাত্রলীগ নেতা ইব্রাহীম বিভিন্ন স্থানে তাকে খোজ করে। পরে বিষয়টি বরিশাল মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে জানালে তিনি বিষয়টি বরিশাল মহানগর আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুলকে দায়িত্ব দেন।

পরে তিনি খোজ নিয়ে রশিদ মুন্সিকে উদ্ধার করেন। এসময় এঘটনায় অভিযুক্ত টুকু খানকেও ধরে ফেলেন। পরে নিরব হোসেন টুটুলের কাছে অপহরনের কথা স্বিকার করেন। এদিকে উদ্ধার করা ১শ টাকার অঙ্গিকার নামায় উল্লোখ করা হয়েছে, বরিশাল নগরীর মহসিন মার্কেটের বিসমিল্লাহ ক্লথ স্টরের সত্বাধিকারী গাজী মাজাহারুল ইসলামের কাছ থেকে ২০১৪ সালে রশিদ মুন্সি ২টি বাড়ী ক্রয়ের জন্য মোট ৮ লক্ষ ১৩ হাজার টাকা ধার হিসেবে নেয়। উক্ত ধারের টাকা ৩ বছরে বেড়ে ক্ষতিপুরন বাবদ ২২ লক্ষ টাকা আগামী ১০ দিনের মধ্যে পরিশোধের অঙ্গিকার করছি। একই সাথে রশিদ মুন্সির নিজ বাড়ী এস এ খতিয়ান নং ৭৮৯৫ এস এ ৩৩৬৫নং দাগের পরিমান ৫ শতাংশ্য জমি বিক্রয় করিব। অভিযুক্ত টুকু খান জানান মাজারুল রশিদ মুন্সির কাছে ৬ লক্ষ ৮০ হাজার টাকা পাবে।

সেকারনে মাজারুলের কথায় তাকে উঠিয়ে নিয়ে যায়। এবিষয়ে বরিশাল মহানগর আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নিরব হোসেন টুটুল জানান, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নাম করে কিছু লোক রশিদ মুন্সি নামের এক বৃদ্ধকে অপহরন করে তার কাছ থেকে স্টাম্পে সই নেয়ার চেষ্টা করে।

আওয়ামীলীগের দোহাই দিয়ে কেউ পার পায়নি আর পাবেও না। তাই আমাদের নেতাকর্মীরা খোঁজ করে তাকে উদ্ধার করে। এবিষয়ে বরিশাল কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হবে বলেও তিনি জানান

(Visited 52 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here