বরিশালের নতুন জেলা প্রশাসক হাবিবুর রহমানের দায়িত্ব গ্রহণ

0
244

Sharing is caring!

বরিশালের নতুন জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব নিয়েছেন মো. হাবিবুর রহমান। রবিবার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. জাকির হোসেনের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি। গত ২৪ জুলাই মন্ত্রিপরিষদে যোগদান করেন বরিশালের এই নতুন জেলা প্রশাসক। বিসিএস ১৫তম প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা এর আগে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর একান্ত সচিব ছিলেন।

- Advertisement -

বঙ্গবন্ধুর ছবি বিকৃতির মামলায় বরগুনা সদরের ইউএনও গাজী তারিক সালমানকে আদালতে হেনেস্তা করার ঘটনায় মেট্রোপলিটনের ৬ পুলিশ সদস্য, বরগুনা ও বরিশালের জেলা প্রশাসক এবং একজন অতিরিক্ত সচিবকে এ পর্যন্ত প্রত্যাহার করা হয়। এছাড়া বরিশাল চিফ মেট্রোপলিটন আদালতের বিচারককেও অন্যত্র বদলির সুপারিশ করা হয়।

গত ২৪ জুলাই বদলির আদেশ পাওয়ার পর ওই দিনই মন্ত্রণালয়ে যোগদান করেন নতুন জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান। ২৫ জুলাই ডিসি সম্মেলনেও বরিশালের জেলা প্রশাসক হিসেবে অংশ নেন তিনি।

২৭ জুলাই বিদায়ী জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান অতিরিক্ত জেলা প্রশাসকের কাছে দায়িত্ব বুঝিয়ে দিয়ে বরিশাল ত্যাগ করেন। রবিবার সকালে অতিরিক্ত জেলা প্রশাসকের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন নবাগত জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান।

(Visited 48 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here