বরিশালে ৩ ট্রাক বোঝাই চিংড়ির রেনু পোনাসহ আটক ১৯

0
370

Sharing is caring!

পটুয়াখালীর বাউফল থেকে বাগেরহাটে অবৈধভাবে পাঁচারকালে বরিশালে ৩টি ট্রাক বোঝাই ৯ লাখ ৬০ হাজার পিস বাগদা চিংড়ির রেনু পোনাসহ ১৯ জনকে আটক করেছে র‌্যাব। আজ সকালে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের নগরীর দপদপিয়া সেতুর টোলপ্লাজায় মৎস্য বিভাগের সহায়তায় এই অভিযান চালায় র‌্যাব-৮।

- Advertisement -

পরে আটক ১৯ জনকে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট দিলরুবা ইসলাম তাদের প্রত্যেককে ৩ হাজার টাকা করে মোট ৫৭ হাজার টাকা জরিমানা করেন। অপরদিকে, জব্দকৃত বাগদা চিংড়ির রেনু পোনা পটুয়াখালীর আন্দারমানিক নদীতে অবমুক্ত করা হয় বলে জানিয়েছেন মৎস্য কর্মকর্তা বিমল চন্দ্র দাস।

অর্থদন্ডপ্রাপ্তরা হলো মো. মাসুদ ফকির, মো. শহীদুল শেখ, মো. আব্দুল কাদের, মো. ওয়াদুদ শেখ, কবির হাওলাদার, মো. নাজমুল দাড়িয়াল, ইরান শেখ, মো. ফরহাদ, হুসাইন শেখ, মো. রাসেল গাজী, সোহাগ গাজী, শাকিল হাওলাদার, নিরব হাওলাদার, সোহাগ মাঝী, মো. মাসুদ গাজী সহ ১৯জন।

র‌্যাব সূত্র জানায়, বাউফল থেকে বিপুল পরিমাণ বাগদা চিংড়ির রেনু পোন ট্রাক যোগে অন্যত্র পাঁচার করার হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে এখবর পেয়ে র‌্যাব-৮ নগরীর দপদপিয়ার সেতুর টোল প্লাজায় চেকপোস্ট স্থাপন করে। আজ সকালে সন্দেহভাজন ৩টি ট্রাক তল্লাশি করে ৯৬টি ব্যারেলে/পাত্রে বোঝাই বাগদা চিংড়ির ৯ লাখ ৬০ হাজার রেনু পোনাসহ ১৯ জনকে আটক করেন তারা।

(Visited 8 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here