বরিশালে বিএনপির সমাবেশ থেকে অস্ত্রসহ আটক কিশোরসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

0
469

Sharing is caring!

বরিশাল শহরের ঈদগাহ এলাকায় বিএনপির বিভাগীয় সমাবেশ থেকে ধারালো অস্ত্রসহ সম্রাট (১৫) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। এসময় সম্রাটের সাথে থাকা তার ৪ সহযোগী পালিয়ে যায়। শনিবার (০৭ এপ্রিল) বিকেলে সমাবেশ চলাকালে মিছিল থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় আটক সম্রাট ও পলাতক ইমন, হৃদয়, ছাব্বির, হৃদয়ের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

- Advertisement -

সূত্র জনায়, অস্ত্র নিয়ে বিএনপির সমাবেশে প্রবেশ করছিল কয়েকজন কিশোর। ওই সময় তাদের দেখে সন্দেহ হলে সম্রাটকে আটক করলে তার সহযোগী ৪ জন পালিয়ে যায়। পরে সম্রাটকে তল্লাশি করে তার কাছ থেকে ৩ টি রামদা, একটি দারালো ছোড়া ও ৪টি ধারালো ছুরি উদ্ধার করে পুলিশ। পরে আটক সম্রাটের তথ্য মতে পলাতক হৃদয়ের বাংলাবাজারের বাসায় তল্লাশী চালিয়ে সেখান থেকেও অস্ত্র উদ্ধার করে।

আটককৃত সম্রাট জানায়, গত ৩ থেকে ৪ দিন পূর্বে নগরীর ভাটার খাল এলাকার মুন্না ও তার সহযোগীরা মিলে তার বন্ধু পলাতক হৃদয়কে মারধর করে। তার প্রতিশোধ নিতেই হৃদয়ের পরিকল্পনা মতে ৫ বন্ধু মিলে অস্ত্র নিয়ে বিএনপির সমাবেশ স্থলে মুন্নাকে খুজতে আসে।

বরিশাল কোতয়ালি মডেল থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন মামুন অস্ত্রসহ আটক ও মামলার তথ্য নিশ্চিত করে তিনি বলেন পুলিশ তল্লাশী করে ১ জনকে আটক করে বাকিরা পালিয়ে যায়।

মামলার বাদী এসআই ফিরোজ আল মামুন জানায়, থানার এএসআই সুমনকে সঙ্গে নিয়ে বিএনপির সমাবেশ স্থলে তল্লাশী চালিয়ে আটকৃত হৃদয়ের কাছ থেকে বিপুল পরিমান অস্ত্র উদ্ধার করা হয় এবং পলাতক ৪জন সহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here