শুক্রবার জনতার মুখোমুখি হবেন বরিশালের ছয় মেয়র প্রার্থী

0
259

Sharing is caring!

নির্বাচন আসলেই উন্নয়ন আর আশারবানী নিয়ে ভোটারদের কাছে ছোটেন প্রার্থীরা। কিন্তু ভোটের পরে অধিকাংশ প্রার্থীই হারিয়ে যান জনগণের কাছ থেকে। তাই ভোটের পূর্বে যোগ্য ও সৎ প্রার্থী নির্বাচনে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বরিশালে সিটি নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী মেয়র প্রার্থীদের জনগণের মুখোমুখি করবে সুশাসনের জন্য নাগরিক (সুজন)।

- Advertisement -

১৩ জুলাই শুক্রবার সকাল ১০ টায় বরিশাল নগরীর সদর রোডস্থ নগরীর অশ্বিনী কুমার হলে বিসিসি নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি সহ ছয় দলের প্রার্থীরা জনগনের মুখোমুখি হবেন। জনগণের মুখোমুখি অনুষ্ঠানে জনগণের প্রশ্নের উত্তোর এবং প্রার্থীদের বিভিন্ন দিক তুলে ধরা হবে।

শুক্রবারের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন স্থানীয় সরকার বিশেষজ্ঞ ও সুজনের প্রতিষ্ঠাতা সম্পাদক ড. বদিউল আলম মজুমদারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সিটি নির্বাচনকে কালো টাকা, পেশীশক্তি ও দলীয় প্রভাবমুক্ত করতে হলফনামায় প্রার্থীদের ব্যাংক হিসাবসহ তাদের ব্যক্তিগত তথ্যগুলো প্রচারের ব্যবস্থাও রয়েছে অনুষ্ঠানটিতে।

অনুষ্ঠানের শেষ পর্বে মেয়র প্রার্থীদের সঙ্গে নাগরিকদের উন্মুক্ত প্রশ্ন ও উত্তর এবং তাদের বক্তব্য শুনে প্রার্থী পছন্দ করতে পারবেন। এতে বরিশাল নগরীর নাগরিকদের অংশগ্রহণের জন্য সুজন বরিশাল জেলা কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আক্কাস হোসেন এবং মহানগর কমিটির সভাপতি প্রফেসর শাহ সাজেদা অনুরোধ জানিয়েছেন।

জনগণের মুখোমুখি আয়োজন করতে ইতিমধ্যে সকল ধরনের প্রস্তুতি নিয়েছে সুজন বরিশাল জেলা এবং মহানগর কমিটি। যোগ্য, সৎ, জনকল্যাণমুর্খী প্রার্থী নির্বাচনে ভোটারদের মধ্যে সচেতনতা গড়তে গতকাল সকাল থেকে মাইকিং ও নির্বাচন সংশ্লিষ্ট নানা সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনা করা হচ্ছে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here