বরিশাল সিটি নির্বাচনে আচরন বিধি লংঘন সরকারী গাড়ি ব্যাবহার করে প্রচার-প্রচারনা করছেন সরকারী দলের প্রার্থী -মেয়র প্রার্থী তাপস।

0
234

Sharing is caring!

বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র প্রার্থী ও সাধারন সহ সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীদের গন সংযোগের কর্মব্যবস্থা দিন দিন বেড়েই চলছে।
আর মাত্র বাকী ১৩দিন এরই মধ্যে মেয়র প্রার্থীরা নগরী সহ সিটির বর্ধিত এলাকায় ছুটছেন তাদেরকে আষাড়ের বৃষ্টিতে আটকে রাখতে পারছেনা আর প্রার্থীরাও সময় নষ্ট করতে চাইছে না।

- Advertisement -

জাতীয় সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টি (লাঙ্গল) প্রতীকের মনেনিত মেয়র প্রার্থী আজ সোমবার সকাল থেকেই থেমে থেমে আষাড়ের বৃষ্টি মাথায় নিয়ে সরকারী দপ্তরগুলো চষে বেড়িয়েছে।
সকাল ১০টায় বরিশালের প্রধান ডাকঘর থেকে তার লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী ইকবাল হেসেন তাপস গনসংযোগ শুরু করেন।এরপর তিনি জেলা প্রশাসক দপ্তর, বরিশাল আইনজীবী সমিতি.ফজলুল হক এ্যাভিনিয় সড়ক,বগুড়ারোডের সোনালী ব্যাংক সহ বিভিন্ন সরকারী-বেসরকারী ব্যাংক গুলো ও নগরীর বিভিন্নস্থানে লিফলেট বিতরন সহ ভোটারদের সাথে গনসংযোগ করেন সমর্থকদের নিয়ে।

এসময় লাঙ্গল প্রতীকের প্রাথী ইকবাল হোসেন তাপস গন মাধ্যমকে বলেন, আসন্ন সিটি নির্বাচনে তার অপর সরকারী দলের মেয়র প্রাথীর লোকজন নির্বাচন আচরন বিধি ভংঙ্গ করেই চলছে তারা সরকারী এলজিইডি দপ্তরের গাড়ি ব্যবহার সহ সরকারী লোকজন প্রচার-প্রচারনা কাজে ব্যাবহার করার অভিযোগ আনেন।

এছাড়া প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে তারা একটি নির্বাচনী অফিস করার সুযোগ দেয়া হলেও সরকারী নৌকা প্রতীকের একাধিক নির্বাচনী অফিস করা হলেও নির্বাচন রিটানিং কার্যলয় থেকে কোন ব্যাবস্থা নিচ্ছেন না।

এব্যাপারে নির্বাচন কার্যলয় সহ আইন শৃঙ্খলা বাহিনীর কাছে কোন অভিযোগ করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন এখন পর্যন্ত লিখিত অভিযোগ করা হয়নি তবে অভিযোগ করার প্রস্তুতি চলছে।
ইকবাল হোসেন তাপস বলেন আমাকে নগরবাশী তাদের মূল্যবান ভোটের মাধ্যমে নির্বাচিত করেন তাহলে নগর ভবন নয় এটা হবে সেবক ভবন।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here