লা লিগার ক্লাব কিনছেন রোনালদো!

0
335

Sharing is caring!

একসময় স্প্যানিশ লা লিগা মাতিয়েছেন বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ- দুই সেরা ক্লাবের জার্সি গায়ে। জাতীয় দলের জার্সি গায়ে জিতেছেন দুটি বিশ্বকাপ। খেলেছেন তিনটি বিশ্বকাপের ফাইনাল। ব্রাজিলের গ্রেট ফুটবলার রোনালদো নাজারিও ডি লিমা এবার ক্লাবের মালিক হয়ে যাচ্ছেন। তাও যেই সেই লিগে নয়, খোদ স্প্যানিশ লা লিগায়।

- Advertisement -

স্প্যানিশ ক্লাব রিয়াল ভ্যালাদোলিদ কিনে নিতে যাচ্ছেন ব্রাজিলের রোনালদো। ক্লাব কেনার প্রায় কাছাকাছি চলে এসেছেন তিনি। ২৩ আগস্ট রেডিও মার্কা টিফোর নিউজ প্রকাশ করে, রিয়াল ভ্যালাদোলিদের অধিকাংশ শেয়ার কেনার প্রায় কাছাকাছি চলে এসেছেন দ্য ফেনোমেনন।

৩০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ক্লাবের অধিকাংশ শেয়ার কিনে নিচ্ছেন তিনি। একই সঙ্গে তিনি হবেন ক্লাবের প্রেসিডেন্ট। ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট কার্লোস সুয়ারেজ হবেন ম্যানেজিং ডিরেক্টর। স্প্যানিশ রেডিও এল লার্গুয়েরোও একই সংবাদ প্রকাশ করেছে।

গত একমাস ধরেই নাকি রোনালদোর সঙ্গে রিয়াল ভ্যালাদোলিদ এ নিয়ে কথাবার্তা চালিয়ে যাচ্ছে। মেক্সিকান ব্যবসায়ী আর্নেস্তো তিনাজেরোর কাছ থেকেই শেয়ারগুলো কিনে নিচ্ছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি। এমনিতেই রিয়াল ভ্যালাদোলিদের শেয়ার নিয়ে গত এক বছর বেশ ঝামেলা চলছিল। সাবেক সভাপতি এবং ব্যবসায়ী হোসে মোরো ও গত মৌসুমের ভাইস প্রেসিডেন্ট হোসে লুইস লোসাদা পুরো বিষয়টাকে জটিল করে তুলেছিলেন। তারই পরিপ্রেক্ষিতে দৃশ্যপটে চলে আসেন রোনালদো।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here