বরিশালে ইভটিজিংএ বাধাঁ দেওয়ায় শিক্ষকের ওপর বখাটেদের হামলা

0
317

Sharing is caring!

বরিশালের আগৈলঝাড়ায় স্কুলছাত্রীকে যৌন হয়রানি থেকে রক্ষা করতে গিয়ে শিক্ষকের উপরে বখাটেদের হামলার শিকার হয়েছে শিক্ষক। হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সেই শিক্ষক। এ ঘটনায় শিক্ষক মহল ক্ষোভ প্রকাশ করেছে। হামলা কারিদের বিচার দাবি জানিয়েছে শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা।

- Advertisement -

আহত ও হাসপাতাল সূত্রে জানাগেছে, বরিশালের আগৈলঝাড়া উপজেলার রতœপুর ইউনিয়নের ঐচারমাঠ সরকারি প্রথমিক বিদ্যালয়ে গত শনিবার সকালে ক্লাস চলাকালিন সময়ে ৫ শ্রেণী কক্ষে ৩ জন বখাটে ছেলে ক্লাস রুমে ঢুকে তমা বাড়ৈ নামে এক ছাত্রীকে খুজতে থাকে। এ সমল ক্লাস শিক্ষক তাপস মাখন দেউরী বখাটেদেরকে ক্লাস থেকে বের করে দেয় এবং লাইব্রেরিতে বসতে বলে।

ক্লাস শেষে ছেলেদের কে বিদ্যালয়ের সহকারি শিক্ষক তাপস মাখন দেউরী বলেন তোমরা যে একটি বিদ্যালয়ের ক্লাসে ঢুকে পরছিলা, ঢোকার আগে কোন অনুমতি নিয়েছিলা ? তখন বখাটে ছেলেরা বলে আমারা দোয়েল গার্স হোষ্টেলের ৫ শ্রেণীর পড়–য়া উপজেলার বারপাইকা গ্রামের মিলন বাড়ৈর মেয়ে তমা বাড়ৈকে খুজতে আসছি। তার পরে শিক্ষক তাপস মাখন দেউরী বখাটেদের স্কুল থেকে চলে যেতে বলে। বখাটেরা চলে যাবার সময় শিক্ষককে হুমকি দিয়ে যায়।

শনিবার বিকেলে শিক্ষক স্কুল ছুটি দিয়ে বাড়ি ফেরার পথে সহকারি শিক্ষক তাপস মাখন দেউরী উপরে হামলা চালায় তারা। হামলাকারীরা হলেন, একই উপজেলার ঐচারমাঠ এলাকার জুরান বেপারীর ছেলে আকাশ বেপারী, সুনিল হালদারে ছেলে সৈকত হালদার, মনরঞ্জন বিশ্বাসের ছেলে নিউটন বিশ্বাস, উপেন বাড়ৈর ছেলে হৃদয় বাড়ৈ।

আহত শিক্ষককে স্থানিয়রা উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে শিক্ষকের পরিবারে পক্ষথেকে।
এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার মিরাজুল হক তালুকদার এর সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। এ বিষয়ে আগৈলঝাড়া থানার ওসি তদন্ত আকরাম হোসেন বলেন, পুলিশ ঘটনা স্থল পরিদর্শ করেছে। পরিবারের কাছে লিখিত অভিযোগ চেয়েছি, অভিযোগ পেলে আইনগত ব্যসস্থা নেওয়া হবে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here