নৌকা মার্কার প্রার্থীকে বিজয় করলে বরিশাল হবে সিঙ্গাপুর: জাহিদ ফারুক শামীম

0
54

Sharing is caring!

- Advertisement -

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন যত কাছে আসছে বাংলাদেশ আওয়ামী লীগসহ মহাজোটের নৌকা প্রতীকের মনোনিত প্রার্থী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুকের নির্বাচনী কর্ম ব্যাস্থতা বাড়িয়ে দিয়েছে। দলীয় নেতা-কর্মীদের নিয়ে সকাল থেকে রাতঅবদি নগরীর এ প্রান্ত থেকে অন্যপান্ত পর্যন্ত মাঠ চষে বেড়াচ্ছেন। গনসংযোগের পাশাপাশি বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে করে যাচ্ছেন এলাকাবাশী ও দলীয় লোকদের নিয়ে উঠান বৈঠক।

অন্যদিকে তাদের নৌকা প্রতীকের সমর্থনের প্রচারনামূলক কাজে বিএনপি কর্মীরা বাধা প্রদান করছেন বলে নৌকা প্রতীকের প্রার্থী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক অভিযোগ করেন। আজ শনিবার সকালে চৌমাথা নামকস্থানে মারকার্স মসজিদে ১৪নং ওয়ার্ড বিএনপি সভাপতি মঈনের বড় ভাই শাহিনের জানাজার নামাজের অংশ নিয়ে ৬ষ্ট দিনের মত গনসংযোগ ও প্রচার-প্রচারনামূলক কাজে নেমে পড়েন।

বরিশাল সদর(৫) আসনের নৌকা প্রতীকের প্রার্থী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুকের সাথে আলাপকালে তিনি বলেন আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে বিজয় করলে বরিশাল হবে সিঙ্গাপুর। এসময় তিনি আরো বলেন আমাকে বরিশালের জনগন নির্বাচিত করলে আমি সন্ত্রাস, টেণ্ডারবাজী ও মাদকমুক্ত একটি শহর উপহার দেব বরিশাল বাসীকে।

তিনি বরিশালবাশীর উর্দ্যেশে ভোট প্রার্থনা করে বলেন আওয়ামীলীগসহ মহাজোট পুনরায় ক্ষমতায় আসলে দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্নের সেতু পদ্বাসেতু, পায়রা বন্দরসহ চারলেনের রাস্তা এবং এ অঞ্চলের বেকার সমস্যা দূর করার পাশাপাশি কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।

কর্ণেল জাহিদ ফারুক শামীম ধানের শীষ প্রার্থী সরোয়ারকে ইঙ্গিত করে বলেন তিনিতো বরিশালের মেয়র, সংসদের হুইপ ও একাধিকবার সংসদ সদস্য ছিলেন। গত ২৫ বছরে বরিশালের জন্য কি করেছে?
আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখেন মাত্র কয়েক বছরে বরিশালকে কিভাবে উন্নয়নের ধারা অব্যাহত রেখে এই শহরের মানচিত্র পাল্টে দিয়েছে।

বরিশালের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান তিনি। পরে তিনি বরিশাল সদর উপজেলার চরকাউয়া দিনারের স্কুল, চাঁদপুরা মৌলভীর হাট এলাকায় গনসংযোগ ও উঠন বৈঠকে অংশ নেন।

রাতে নগরীর কালিজিরা বাজার, বটতলা হালিমা খাতুন স্কুল ও কসাইখানা মাদ্রাসা এলাকায় গনসংযোগের পাশাপাশি উঠান বৈঠকের কর্মসূচি রয়েছে তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here