বৃহস্পতিবার , ২০ ডিসেম্বর ২০১৮ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Featured
  2. অন্যান্য খেলার সংবাদ
  3. অন্যান্য ধর্ম
  4. অপরাদ
  5. অর্থনীতি
  6. অলটাইম নিউজ লেটার
  7. আইটি টেক
  8. আইন – আদালত
  9. আইন শৃংখলা বাহিনী
  10. আন্তর্জাতিক
  11. আবহাওয়া বার্তা
  12. ইসলাম
  13. উদ্যোগ এবং পরিবর্তন
  14. ওয়েবসাইট
  15. কবিতা

মঠবাড়িয়ায় রুস্তম আলীর সমর্থকদের হামলায় সাংবাদিক আহত

প্রতিবেদক
Alltime BD News24 .com
ডিসেম্বর ২০, ২০১৮ ১০:১৭ অপরাহ্ণ

পিরোজপুর-৩ মঠবাড়িয়া আসনে মহাজোট প্রার্থী ডা. রুস্তম আলী ফরাজীর (লাঙল প্রতীক) সমর্থকদের হামলায় ইন্ডিপেন্ডেন্ট টিভির পিরোজপুর জেলা প্রতিনিধি তামিম সরদার (২৮) পেশাগত দায়িত্ব পালনকালে গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মঠবাড়িয়া পৌরশহরের মিরুখালী টেম্পু স্ট্যান্ড এলাকায় মহাজোট প্রার্থীর সমর্থক পরিচয় দিয়ে একদল হেলমেট পড়া মুখোশদারী সন্ত্রাসী জিআই পাইপ ও রামদা দিয়ে তার ওপর সশস্ত্র হামলা চালায়।

 

এসময় তারা টেলিভিশনের মোবাইল, ডিএসএলআর ক্যামেরা, ট্রাইপট ছিনিয়ে নেয়। পরে তার ব্যবহৃত মোটর সাইকেল (পিরোজপুর-হ ১১-৮১৭৬) টি ভাংচুর করে। আহত সাংবাদিক তামিমকে গুরুতর অবস্থায় স্থানীয় সাংবাদিকরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত সাংবাদিক তামিম সরদার সন্ধ্যায় মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মিরুখালী টেম্পু ষ্ট্যান্ডে ওই সাংবাদিক ইন্ডিডিপেন্ট টেলিভিশনে লাইভ দেখানোর জন্য পোষ্টার ও ফেষ্টুনের ভিডিও করছিল। এসময় মহাজোটের লাঙল প্রতীকের অর্ধশত সমর্থক মোটরসাইকেল বহর নিয়ে মহরা দিচ্ছিল। এসময় লাঙল প্রতীকের সশস্ত্র কয়েকজন সমর্থক অতর্কিত তার ওপর হামলা চালায়। হামলাকারীরা তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দিলে হেলমেট থাকার কারনে সাংবাদিক তামিম প্রাণে রক্ষা পান। পরে তাকে ১৫/২০ জনের একটি দল লাঠি দিয়ে বেধরক পিটিয়ে গুরুতর আহত করে। এসময় তার মোটরসাইকেল ভাংচুর চালিয়ে ক্ষতিসাধন করা হয়। হামলাকারিরা তার ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নেয়। এসময় সাংবাদিক তামিমকে বাঁচাতে গেলে তার মটরসাইকেল ড্রাইভার রাজু শেখ (২৭) কেও পিটিয়ে আহত করে।

খবর পেয়ে পুলিশ ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা হাসপাতালে আহত সাংবাদিককে দেখতে যান।

এদিকে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক তামিম এর ওপর সন্ত্রাসী হামলার ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন পিরোজপুর জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম ও মঠবাড়িয়া প্রেসক্লাব সাংবাদিকরা।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে থানায় জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

(Visited ১ times, ১ visits today)

সর্বশেষ - অর্থনীতি