বরিশালের দুই স্বাস্থ্য কর্মকর্তাকে বদলির নির্দেশ

0
189

Sharing is caring!

দুর্নীতি দমন কমিশনের (দুদক) সুপারিশের ভিত্তিতে অভিযুক্ত বরিশালের দুই কর্মকর্তা-কর্মচারীকে ভিন্ন জায়গায় বদলি করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় দুদক সূত্র বিষয়টি নিশ্চিত করে।

- Advertisement -

জানা গেছে, দুপুরে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের সঙ্গে দুদক কমিশনার ড. মোজাম্মেল হক খানের সাক্ষাতের পর এ সিদ্ধান্ত নেয় স্বাস্থ্য মন্ত্রণালয়। এর আগে দুদক থেকে এই ২ কর্মকর্তা-কর্মচারীকে বদলির জন্য সুপারিশ করে চিঠি দেওয়া হয়েছিল স্বাস্থ্য মন্ত্রণালয়ে।

চিঠিতে বলা হয়েছিল, স্বাস্থ্য অধিদফতরের বিভিন্ন কার্যালয়ে কতিপয় দুর্নীতিবাজ, স্বেচ্ছাচারী ও ক্ষমতার অপব্যবহারকারী কর্মকর্তা-কর্মচারীরা দীর্ঘদিন ধরে দুর্নীতির হাত শক্ত করছেন। যা স্বাস্থ্য অধিদফতরের সুশাসনের ক্ষতি করছে।

এসব কর্মকর্তা-কর্মচারীরা অঢেল সম্পদের মালিক হয়েছেন দুনীতির করে। দুদকে তাদের বিরুদ্ধে ইতোমধ্যে অনেক অভিযোগ জমা হয়েছে। যা আমাদের গোয়েন্দা ইউনিটের অনুসন্ধান পর্যায়ে রয়েছে।

চিঠিতে এসব কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতি প্রতিরোধের জন্য বর্তমান কর্মস্থল থেকে জরুরি ভিত্তিতে অন্যত্র বদলির ব্যবস্থা গ্রহণে দুদকের কাছ থেকে অনুরোধ করা হয়। বরিশাল স্বাস্থ্য অধিদফতরের পরিচালকের কার্যলয়ের প্রধান সহকারী মো. রাহাত খান ও উচ্চমান সহকারী জুয়েল।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here