বরিশালে বাবুগঞ্জ ৫ম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

0
178

Sharing is caring!

আজ ১৩ মার্চ দুপুর ১২ টায় উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় বাবুগঞ্জ বরিশাল এর আয়োজনে। রাশেদ খান মেনন মডেল উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে। ৫ম উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ উপলক্ষে বাবুগঞ্জ উপজেলার ভোটগ্রহণ কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান।

- Advertisement -

আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বাবুগঞ্জ, সুজিত হালদার, আলোচনা সভার সভাপতিত্ব করেন আঞ্চলিক নির্বাচব কর্মকর্তা বরিশাল অঞ্চল বরিশাল, মোঃ আলাউদ্দীন, অফিসার ইনচার্য বাবুগঞ্জ, দিবাকর চন্দ দাস, জেলা বির্বাচন কর্মকর্তা বরিশাল নুরুল আলম, উপজেলা নির্বাচন কর্মকর্তা বরিশাল সদর, আব্দুল মান্নান, বাবুগঞ্জ উপজেলার নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা, মোস্তফা কামালসহ সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের ভোটগ্রহণ কর্মকর্তাগণ প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত ছিলেন।

পরে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার এবং ৫ম উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ এর আয়োজনে। বাবুগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে। ৫ম উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, ভিজিল্যান্স ও অবজারভেশন এবং মনিটরিং টিমের সদস্যবৃন্দের সাথে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here