ঝালকাঠিতে র‌্যাব-৮ এর অভিযানে ৫ হাজার ২শ কেজি পলিথিন উদ্ধার, জরিমানা

0
25

Sharing is caring!

- Advertisement -

ঝালকাঠির রাজাপুরে বরিশাল র‌্যাব-৮ এর অভিযানে ৫ হাজার ২শ কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার করা হয়েছে। পাশাপাশি নিষিদ্ধ পলিথিন মজুদ করার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) র‌্যাব-৮ বরিশাল ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল দুপুর দেড়টার দিকে ঝালকাঠি জেলার রাজাপুর থানা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১ ব্যক্তিকে আটক করেন। আটককৃত হলেন, রাজাপুর থানার কেউতা গ্রামের মৃত আশরাফুল আলীর ছেলে মোঃ ওসমান গণি। এসময় তার বসতবাড়ির সামনে মজুদকৃত এবং নদীতে নৌকায় মজুদকৃত মোট ৫২০০ কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার করা হয়।

এসময় আটক মোঃ ওসমান গণিকে নিষিদ্ধ পলিথিন রাখার কারণ জিজ্ঞাসাবাদ করলে সে কোন সদুত্তর দিতে না পেরে উপস্থিত ম্যাজিস্ট্রেট এর কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেন এবং উদ্ধারকৃত অবৈধ পলিথিন মোবাইল কোর্টের নির্দেশনা মোতাবেক জনসম্মুখে ধ্বংস করেন।

পরবর্তীতে এ ধরণের কর্মকান্ড না করার জন্য নির্দেশও দেয়া হয় তাকে। র‌্যাবের এ ধরণের অভিযানে স্থানীয় বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাধারণ মানুষ সাধুবাদ ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here