তরুনদের মিথ্যা স্বপ্ন দেখিয়ে জঙ্গিবাদের নামে জাহান্নামের পথে ঠেলে দেওয়া হচ্ছে : ডিআইজি শফিকুল

0
247

Sharing is caring!

বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম বিপিএম(বার),পিপিএম বলেছেন, বিশ্বের সর্বশ্রেষ্ঠ ও শান্তির ধর্ম ইসলামের অপব্যাখা দিয়ে বেহেস্তের মিথ্যা স্বপ্ন ও প্রলোভন দেখিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ তরুনদের জঙ্গিবাদে জড়িয়ে মূলত জাহান্নামের পথে ঠেলে দেওয়া হচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে রক্তের বিনিময়ে অর্জিত সোনার বাংলায় মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন স্থান হবেনা।এদেরকে সমূলে নির্মূল করে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা ও তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প-২০২১ ও ২০৪১ বাস্তবায়নে পুলিশের পাশাপাশি রাজনীতিক,জনপ্রতিনিধি, আলেম ওলামা,শিক্ষক,সাংবাদিক ও আইনজীবী সহ সমাজের সকল স্তরের সচেতন ব্যাক্তিদের ঐক্যবদ্ধ ভাবে ভূমিকা রাখতে হবে।

- Advertisement -

মঙ্গলবার বিকেলে বানারীপাড়ায় থানা পুলিশের উদ্যোগে স্থাণীয় মাহমুদিয়া সিনিয়র মাদ্রাসা মাঠে জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলামের বিপিএম (বার) সভাপতিত্বে অনুষ্ঠিত মাদক,সন্ত্রাস,জঙ্গিবাদ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জেলা সহকারী পুলিশ সুপার (উজিরপুর সার্কেল) মো. আকরামুল হাসানের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তৃতা করেন বানারীপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বরিশাল জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি অ্যাডভোকেট এস এম ইকবাল,বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ,বীর মুক্তিযোদ্ধা কে এস মহিউদ্দিন মানিক বীর প্রতিক,বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,জেলা কমিউনিটি পুলিশিংয়ের সদস্য ক্যাপ্টেন ডা. সিরাজুল ইসলাম,উপজেলা নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা,বানারীপাড়া সদর ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী,এমএ লতিফ বহুমূখি আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহমুদুল হাসান প্রমুখ। থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন, চাখারের ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খিজির সরদার,সাংগঠনিক সম্পাদক ও সলিয়াবাকপুর ইউপি চেয়ারম্যান জিয়াউল হক মিন্টু,যুগ্ম সম্পাদক আক্তার হোসেন মোল্লা, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু,সম্পাদক শেখ শহিদুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা তালুকদার,ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত ও আ. মন্নান মৃধা,প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন প্রমুখ।

এসময় বানারীপাড়ার তিন জন মাদক সেবী ও ব্যবসায়ী আত্মসমর্পন করেন।এদিকে এর আগে ডি আইজি মো. শফিকুল ইসলাম বিপিএম(বার),পিপিএম উপজেলার বাইশারী সৈয়দ বজলুল হক বিশ্ববিদ্যালয় কলেজে শিক্ষার্থীদের সঙ্গে মাদক,সন্ত্রাস,জঙ্গিবাদ,বাল্য বিবাহ ও ইভটিজিং বিরোধী মতবিনিময় সভা করেন।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here