বরিশালে মানবাধিকার কমিশনের “বৈশাখী আড্ডা” উদযাপন

0
33

Sharing is caring!

- Advertisement -

বাংলাদেশ মানবাধিকার কমিশন, বরিশাল বি এম কলেজ শাখার আয়োজনে কলেজের পদার্থ বিজ্ঞান ভবনের মাঠে উদযাপিত হয় বৈশাখী আড্ডা।

আড্ডাতে উপস্থিত ছিলেন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ এবং বাংলাদেশ মানবাধিকার কমিশন বরিশাল মহানগরের সম্মানিত সভাপতি জনাব স ম ইমানুল হাকিম, বিশেষ প্রতিনিধি (সদর দপ্তর) ও বরিশাল মহানগরের সাধারন সম্পাদক মোঃ আবু মাসুম ফয়সল, উপদেষ্টা শেখ আবদুল্লাহ ইউসুফ মনি, যুগ্ম সাঃ সম্পাদক মাহফুজ পারভেজ, বন্দর থানা শাখার সভাপতি মোঃ পান্না বিশ্বাস, বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মিঃ এনামুল, সাঃ সম্পাদক মিঃ মামুন।

এছাড়া আরও উপস্থিত ছিল বি এম কলেজ শাখার সভাপতি গাজী আবির আহমেদ, সাধারণ সম্পাদক মুক্তাসিম শাহরিয়ার কৌশিক, মহিলা বিষয়ক সম্পাদক সিরাজুম মুনিরা, সহ- সভাপতি মোঃ সুজন মাঝি, সহ সাধারণ সম্পাদক আনন্দ কুমার হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম পলাশ, সহ প্রচার সম্পাদক অনিন্দ সুন্দর বসাক, সহ প্রচার সম্পাদক আবদুল্লাহ আল সিয়াম, সহ দপ্তর সম্পাদক মাহাদি হাসান, সহ দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম তানজিল, সমাজকল্যান সম্পাদক মো রাসেল, সহ সমাজকল্যান সম্পাদক মো: মাঈনুদ্দিন।

মানবতাবাদী আবিরের উপস্থাপনায় এবং অন্যান্য মানবতাবাদীদের কবিতা, গল্প ও সুরের মুর্ছনায় অনুষ্ঠানটি সত্যিই এক অন্য মাত্রা সৃষ্টি করে। পরিশেষে একে অন্যের সুস্থতা কামনা করে এবং সর্বপরি দেশের উন্নতি কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here