সাংবাদিকরা সোচ্ছার থাকলে সকল অপশক্তি মোকাবেলা সম্ভব : বরিশাল জেলা প্রশাসক অজিয়র রহমান

0
175

Sharing is caring!

- Advertisement -

আজ ২৪ মে বিকাল ৫ টায় জাতীয় দৈনিক দি বাংলাদেশ টুডে বরিশাল ব্যুরো অফিস ও ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্কের আয়োজনে। নগরীর রয়েল রেস্তোরায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান।

এসময় তিনি বলেন – নতুন যারা সাংবাদিকতার মতো মহান পেশায় সঙ্গে জড়িত হচ্ছে তারা দেশের ভাবমূর্তি উজ্জল করবে। সাংবাদিকরা জাতির বিবেক, সাংবাদিকরা সোচ্ছার থাকলে সকল অপশক্তি মোকাবেলা করা সম্ভব।

বিশেষ অতিথি ছিলেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি, কাজী নাসির উদ্দিন বাবুল, ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্কের চেয়ারম্যান, নুরুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ টুডে বরিশাল ব্যুরো প্রধান ইঞ্জিনিয়ার জিহাদ রানা। ডিবিসি নিউজের বরিশাল প্রতিনিধি, অপূর্ব অপু,দৈনিক ভোরের অঙ্গিকারের নির্বাহী সম্পাদক এম খান সুজন,হীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক নাসিমুল হক, মেট্রোপলিটন প্রেসক্লাবের সহ-সভাপতি এম আর প্রিন্স,নিউজ এডিটরস কাউন্সিল বরিশালের সভাপতি সৈয়দ মেহেদী হাসান, সাধারন সম্পাদক খন্দকার রাকিব, সাংগঠনিক সম্পাদক রিপন হাওলাদার, মুলদী প্রেসক্লাবের সভাপতি আলমগীর সুমন, বরিশাল অনলাইন এডিটরস কাউন্সিল – বিওইসির সাংগাঠনিক সম্পাদক জাকারিয়া আরম দিপু, বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের সভাপতি মজিবর রহমান নাহিদসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দরা উপস্থিত ছিলেন। পরে ইফতার ও দোয়া মাহফিলে সকলের উদ্দেশ্যে দোয়া মোনাজাতের মধ্য দিয়ে ইফতার করা হয়।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here