সাড়া ফেলেছে ‘মোরা বরিশাইল্লা মনু’

0
60

Sharing is caring!

- Advertisement -

ঈদ উপলক্ষে ইউটিউবে মুক্তি পাওয়া বরিশালের পার্টি সং ‘মোরা বরিশাইল্লা মনু’ বেশ ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শুক্রবার রাতে ইউটিউবার মারজিয়া মিমির ইউটিউব চ্যানেলে মু্ক্তি দেওয়া হয় গানের ভিডিওটি।

বরিশালের মেয়ে হবার কারণে বরিশালের ভাষা ব্যবহার করেই তিনি বানিয়েছেন অনেক ভিডিও। তাই হঠাৎ মাথায় আসা চিন্তা থেকেই এবার ঈদ উপলক্ষে বরিশালের ভাষায় ‘পার্টি সং’ বানিয়ে ফেললেন তিনি।

ইউটিউবে মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই ‘মোরা বরিশাইল্লা মনু’ ছড়িয়ে পড়ে ফেসবুকে। অনেকেই শেয়ার করতে থাকেন। এর ভিউ কয়েক ঘণ্টার ব্যবধানে এখন লাখ ছুঁইছুঁই।

গত ১৮ মে বরিশালের বিলাসবহুল সুন্দরবন-১০ লঞ্চে এই গানের ভিডিও ধারণ করা হয়।

গানটি সুর করেছেন সুপ নাসিফ, লিখেছেন সজীব ভুঁইয়া, অডিও প্রোডাকশন জেড এম স্টুডিও এবং সংগীত করেছেন অনবদ্য আদিব কবীর। গানটি গেয়েছেন আয়েশা মৌসুমী ও মুন রহমান। এ ছাড়াও, গানটিতে বরিশাইল্লা ভাষায় র‌্যাপ করেছেন সুপ নাসিফ। দৃশ্যধারণের কাজ করেছেন রাকিবুল ইসলাম লিপসন।

গানটিতে মিমির সঙ্গে পারফর্ম করেছেন তাইনুল তানিম, ভিডিও মেকার সিয়াম (এসপি ক্রিয়েশন), সৌরভ কুমার এবং ইমটু রামিম। যারা গানটি গেয়েছেন তারাও ভিডিওতে অংশগ্রহণ করেছেন।

ইউটিউবার মিমি বলেন, বরিশাইল্লা পার্টি সংটি ঈদ উপলক্ষে আমার পক্ষ থেকে সবার জন্য উপহার। গানটিতে রয়েছে জমজমাট নাচ ও মজা। সবাই গানটি পছন্দ করছে বলে সাড়া পাচ্ছি। ইউটিউবে ভিডিও বানানোর পাশপাশি এবার এমন পার্টি সং করে নতুন অভিজ্ঞতা হলো। দর্শকদের সবসময় নতুন কিছু উপহার দিতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here