Home জাতীয় জাহানারা ইসরাইল স্কুল এন্ড কলেজ আন্তর্জাতিক মানের প্রতিষ্ঠান : বরিশালে মার্কিন...

জাহানারা ইসরাইল স্কুল এন্ড কলেজ আন্তর্জাতিক মানের প্রতিষ্ঠান : বরিশালে মার্কিন রাষ্ট্রদূত

3
0
SHARE

Sharing is caring!

বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার বরিশাল জাহানারা ইসরাইল স্কুল এন্ড কলেজে শুভেচ্ছা সফরে এসে “জাহানারা ইসরাইল স্কুল এন্ড কলেজ”কে একটি আন্তর্জাতিক মানের সুন্দর শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে আখ্যা দেন এবং এটিকে বাংলাদেশের গৌরব বলেও মন্তব্য করেন। শিক্ষার্থীদের ইংরেজি ভাষার দক্ষতা দেখে তিনি মুগ্ধ হন তিনি।

বুধবার (১০ জুলাই) তিনি শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এবং শুভানুধ্যায়ীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন। এসময় তিনি প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সাথে কথা বলেন।

এমন একটি মহতী উদ্যোগের জন্য স্কুলের প্রতিষ্ঠাতাকে তিনি সাধুবাদ জানান। তিনি এমন একটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ভবিষ্যতে যাতে উচ্চ শিক্ষার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে ভর্তির সুযোগ পেতে পারে তার আশ্বাস এবং স্কলারশীপ এর সহায়তা করার কথা জানান। সম্পূর্ণ স্কুল এন্ড কলেজটি পরিদর্শন করে তিনি সন্তোষ প্রকাশ করেন।

মনোজ্ঞ অনুষ্ঠানে তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন। প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্মারক, ক্রেস্ট উপহার দেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব সালেহ এম. শেলী। জাহানারা ইসরাইল স্কুল এন্ড কলেজের নামাঙ্কিত একটি টাই উপহার পেয়ে তাৎক্ষনিক ভাবে তিনি তা পরিধান করেন এবং শিক্ষার্থীদের সাথে ফটো সেশনে অংশ নেন।

বিদায়কালে তিনি প্রতিষ্ঠানটির ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকাবৃন্দের সাথে পরিচিত হন এবং শুভেচ্ছা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here