Home খেলাধুলা বার্সায় যাওয়ার গুঞ্জনের মধ্যেই প্যারিসে নেইমার

বার্সায় যাওয়ার গুঞ্জনের মধ্যেই প্যারিসে নেইমার

18
0
SHARE

Sharing is caring!

২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরোতে স্পেনের ক্লাব বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেন ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমার; কিন্তু সেখানে যাওয়ার পর থেকেই ইঞ্জুরিসহ বিভিন্ন কারণে বেশির ভাগ সময়ে মাঠের বাইরে থাকতে হচ্ছে তাকে।

এসব কারণেই যত দিন গড়িয়েছে ততই গুঞ্জন ছড়িয়েছে নেইমার পিএসজি ছাড়ছেন। ফুটবল বিশ্বের অন্যতম বড় এই তারকা নিজেও বেশ কয়েকবার ইঙ্গিত দিয়েছেন, ক্লাব ছাড়ার ব্যাপারে। আর পিএসজি ছাড়লে আবারো নিজের পুরনো ক্লাব বার্সেলোনাতেই ফিরতে পারেন বলেই গুঞ্জন ছড়িয়েছিলো।

তাকে ফিরিয়ে আনতে বার্সাও তৎপর ছিলো এতদিন। তবে কয়েক দিন আগেই অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ফরাসি তারকা স্ট্রাইকার আন্তোনিও গ্রিজম্যানকে দলে ভিড়িয়েছে বার্সা। এতেই শঙ্কা জেগেছে, নেইমারের আবারো বার্সেলোনায় ফিরে আসা নিয়ে।

নেইমারের কাতালান ক্লাবটিতে ফিরে আসাকে কেন্দ্র করে যখন চারদিকে এতো গুঞ্জন, তখনই আবারো নিজের পুরনো ক্লাব পিএসজিতে ফিরিছেন নেইমার। তবে কেনো তিনি ওখানে গিয়েছেন এ ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কার দাবি পিএসজির অনুশীলনে যোগ দিতেই প্যারিসে ফিরেছেন নেইমার। আবার ফুটবলের বিশস্ত ওয়েবসাইট গোল.কমের দাবি পিএসজির ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনায় বসতেই প্যারিসে এসেছেন ব্রাজিলিয়ান তারকা। যে কারণে এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না ঠিক কি কারণে ফ্রান্সে গেলেন নেইমার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here