৩৮৫ বোতল ফেনসিডিলসহ বরিশালের দম্পতি গ্রেপ্তার

0
10

Sharing is caring!

- Advertisement -

অনলাইন ডেস্ক ::: ফেনসিডিল পাচারের অভিযোগে যশোরের চৌগাছা থানা পুলিশ প্রাইভেকটকারসহ এক দম্পতিকে আটক করেছে। ওই প্রাইভেটকার তল্লাশি করে ৩৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ২ নম্বর ওয়ার্ডের পশ্চিম চরাম উদ্দিন (মিয়া বাড়ি) মৃত সেকেন্দার আলীর ছেলে কামাল উদ্দিন (৩৫), তার স্ত্রী আয়েশা আজার জেসমিন (৩০) ও প্রাইভেটকার (ঢাকামেট্টো-গ-২৬-৩০৩৫) চালক কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার রৌহা গ্রামের আফতাব উদ্দিনের ছেলে রবিউল আওয়াল (৩০)।

জেলা ডিএসবি’র এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বুধবার দুপুরে ঝিনাইদহের মহেশপুর থেকে প্রাইভেটকারটি চৌগাছার দিকে আসে। সে সময় ভাষ্কর্যের মোড়ে প্রাইভেটকারটি থামিয়ে তাতে তল্লাশি করে ৩৮৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। প্রাইভেকটারের আরোহী ওই দম্পতি ও চালককে আটক করে তাদের বিরুদ্ধে চৌগাছা থানায় একটি মামলা করেন এসআই শাহিনুর রহমান।

পুলিশ পরে খোঁজ নিয়ে জানতে পারে ওই দম্পতির বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় আরো মামলা আছে। কামাল উদ্দিনের বিরুদ্ধে গত ১৮ মার্চ পাবনা সদর থানায় মাদক আইনে একটি মামলা হয়। মামলা নম্বর-৫৯ এবং তার স্ত্রী জেসমিনের বিরুদ্ধে ঢাকার বাড্ডা থানায় ২০১৫ সালের ১১ সেপ্টেম্বর মাদক আইনে একটি মামলা হয়েছিল। মামলা নম্বর-১২। তারা দেশের বিভিন্ন সীমান্তে যাত্রী সেজে ঘুরে বেড়াই এবং কৌশলে মাদক নিয়ে তা পাচার করে থাকেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here