পুলিশ-জনতা দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে, সমাজকে সুন্দর করতে হবেঃ উপ-পুলিশ কমিশনার

0
22

Sharing is caring!

- Advertisement -

জাকারিয়া আলম দিপুঃ বরিশাল মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার এর ‍নির্দেশে বিএমপির আয়ত্তাধীন প্রতিটি থানায় পুলিশ ও জনতার মধ্যকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি করার লক্ষ্যে “ওপেন হাউস ডে” পালন করা হয়। তারই ধারাবাহিকতায় এয়ারপোর্ট থানা  “ওপেন হাউস ডে” আয়োজন করা হয়।

এয়ারপোর্ট থানা আয়োজিত “ওপেন হাউস ডে” অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোকতার হোসেন পিপিএম-সেবা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, পুলিশ-জনতা নিজ নিজ অবস্থান থেকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে কাজ করে এ সমাজকে সুন্দর করতে হবে।

প্রধান অতিথির বক্তব্যেয় শিক্ষার্থীদের অভিভাবকদের উদ্দেশ্যে ১৮ বছরের পূর্বে সন্তানের হাতে কোন এন্ড্রয়েড ফোন না দেয়ার জন্য সভার অনুরোধ জানিয়েছে। ” তিনি আরো বলেন, স্মার্ট ফোনের মাদকতায় আপনার সন্তান ধ্বংসের দিকে ধাবিত হওয়ার আগে কঠোর ভাবে হস্তক্ষেপ করুন। এছাড়াও সাইবার ক্রাইম, ইভটিজিং, বাল্যবিবাহ,গুজব প্রতিরোধে এগিয়ে আসুন “।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার (উত্তর) আবুল কালাম আজাদ ও সহকারী পুলিশ কমিশনার এয়ারপোর্ট (জোন) রবিউল ইসলাম শামিম।

এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ বিএমপি এস.এম. জাহিদ-বিন-আলম এর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) এয়ারপোর্ট থানা  এইচ.এম. আবদুর রহমান মুকুল সহ অন্যান্য অফিসার ও সদস্যবৃন্দ, শিক্ষক মণ্ডলী, শিক্ষার্থীবৃন্দ, কমিউনিটি পুলিশের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here