রানার অকাল মৃত্যুতে আমরা ব্যথিত : স্মৃতিচারনে সিনিয়র সাংবাদিকবৃন্দ

0
44

Sharing is caring!

- Advertisement -

শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সদস্য ও দৈনিক আজকের বার্তার নির্বাহী সম্পাদক কাজী আনোয়ার পারভেজ রানার মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারী) শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের আয়োজনে এ আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি মানবেন্দ্র বটব্যালের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও রানার পিতা কাজী নাসির উদ্দিন বাবুল, স্মৃতিচারন করে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস,এম জাকির হোসেন, সিনিয়র সাংবাদিক এম আমজাদ হোসাইন, সাবেক সাধারন সম্পাদক পুলক চ‌্যাটার্জি, অধ্যাপক তপংকর চক্রবর্তী প্রমুখ।

প্রেসক্লাবের সভাপতি মানবেন্দ্র বটব্যাল বলেন, রানার সাথে আমার পরিচয় দীর্ঘদিনের, সাংবাদিকতা তারপরে কিছুদিন আগে কোর্টে প্যাকটিস করা শুরু করেছিলেন রানা। দু্ইটি অঙ্গনেই তাকে সবাই ভালো মানুষ হিসেবে চিনতো।

সাধারন সম্পাদক এস,এম জাকির হোসেন বলেন, রানাকে হারিয়েছি মানি আমরা আমাদের এক সন্তানকে হারিয়েছি। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সবার সাথে হাসি-খুশি ভাবে মিশেছেন। তার ব্যবহার সবাইকে মুগ্ধ করেছে।

সাবেক সাধারন সম্পাদক পুলক চ্যাটার্জি বলেছেন, রানা এতো ভালো একটি ছেলে ছিলো তা ভাষায় প্রকাশ করা যায় না, রানার মৃত্যুতে আমরা সকলে ব্যাথিত।

এদিকে আলোচনার শুরুতে কাজী আনোয়ার পারভেজ রানার স্মরণে ১মিনিট নিরাবতা পালন করা হয়।

শেষে তার রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here