পটুয়াখালীর কলাপাড়ায় ছাত্রলীগ কর্মির উপরে হামলা, আহত -২

0
136

Sharing is caring!

খলিফা মাইনুল : পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলায় মোটসাইকেল স্টান্ড দখল করে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে সাধারণ ত্যাগী দুই ছাত্রলীগ কর্মির উপরে পরিকল্পিত ভাবে হামলা চালিয়েছে স্থানীয় চিহ্নিত চাদাবাজঁ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে । গত ৩ মার্চ (মজ্ঞলবার) বিকাল সাড়ে ৪ টায় নীলগঞ্জ কলাপট্টি খেয়াঘাট এলাকায় প্রকাশ্য দিবালোকে এই হামলা চালানো হয় । আহতরা হলো ওই উপজেলার ৫ নং ওয়ার্ড নীলগঞ্জ গ্রামের সুলতান হাওলাদারের ছেলে ছাত্রলীগ কর্মি শিমুল হাওলাদার (২৭) ও নবাবগঞ্জ গ্রামের অনিল হাওলাদারের ছেলে অমিত হাওলাদার (২৩)। বর্তমানে আহত ছাত্রলীগ কর্মিরা শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ।

- Advertisement -

আহত শিমুল ও অমিত জানান , প্রতিদিনের ন্যায় আমরা দুইজন বাসা থেকে বিকালে খেয়াঘাট মোটসাইকেল স্টান্ডে এসে মোটসাইকেলের সিরিয়ালের টাকা উঠাছিলাম কিন্তুু এ সময়ে হটাৎ করে সিদ্দিক হাওলাদারের সন্ত্রাসী ছেলে শাকিল হাওলাদার ও শামিম হাওলাদার এবং তাদের সহযোগী সন্ত্রাসী খোকন , কিশোর , হাসান ,মিরাজ ,লিমন ,মিলন সহ অজ্ঞাত ৭/৮ জন সন্ত্রাসী দেশীও অস্ত্র রামদা, ছুরি , চাপাতি ও লাঠিসোটা নিয়ে পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্য প্রকাশ্যে এ হামলা চালায়। আহতের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসীরা হত্যা করতে ব্যর্থ হয়ে কুপিয়ে রেখে পালিয়ে যায় । পরে আহতকে উদ্ধার করে স্থানীয়রা কলাপাড়া উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে কিন্তু আহত ছাত্রলীগ কর্মিদের অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় সেখানে থাকা কর্মরত চিকিৎসক তাদেরকে তাতক্ষনিক বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে ।

আহতের ভাই মাহাবুব জানান , এ সন্ত্রাসীরা এলাকায় খালেদ ভাইয়ের নাম ব্যবহার করে চাদাবাজী,মাদক ব্যবসায়ী , সন্ত্রাসী কার্যক্রম সহ নানারকম অপকর্ম দীর্ঘ দিন ধরে চালিয়ে আসছে । এই অপরাধা মূলক কার্যক্রমের বিরুদ্ধে প্রতিবাদ করতে ছিলো আমার ভাই । এ নিয়ে উভয়ের সাথে দ্বন্দ্বে বিরাজমান ছিলো তারই সুত্র ধরে এই হামলা চালানো হয় । এ নিয়ে কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল ইসলাম আশিক তালুকদার জানান ,আমার ত্যাগী কর্মির উপরে এমন সন্ত্রাসী হামলার তিব্রনিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং তারই সাথে সাথেই আইনে আওতায় এনে সকল সন্ত্রাসীদের বিচারের দাবি করছি ।

এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানান ,মোটসাইকেল স্টান্ড দখল করাকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটে । এ নিয়ে কলাপাড়া থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা সাংবাদিকদের আরো জানান ।
(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here