বরিশালে দুঃস্থদের মাঝে র‌্যাব-৮ এর ত্রাণ বিতরণ, সামাজিক দূরত্ব রেখা অংকন

0
24

Sharing is caring!

- Advertisement -

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এর জন্য যারা দুঃস্থ এবং অসহায় ব্যক্তিবর্গ আছেন, যাদের আয়-রোজগারের পথ সংকীর্ণ হয়ে গেছে তাদের মধ্যে আজ ( ৩০ মার্চ) বিকালে বরিশালের বিভিন্ন জায়গায় বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। করোনা ভাইরাস এর বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে র‌্যাব-৮,

 

বরিশাল কর্তৃক শহরের বিভিন্ন স্থানে (ফার্মেসি, কাঁচা বাজার, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনা কাটার) দোকান সমূহের সামনে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সাধারণ জনগণের সুবিধার্থে সামাজিক দুরত্ব রেখা/বৃত্ত অংকন করা হয়।

 

এছাড়াও সাধারণ জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টির জন্য বাড়ির বাইরে যাতায়াতের সময় মাস্ক ব্যবহার, হ্যান্ড গ্লাভস ব্যবহার, নিয়মিত সঠিকভাবে হাত ধৌতকরণ সহ বিভিন্ন বিষয়ে প্রচারণা চালানো হয়। এসময় র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মাদ জাহাঙ্গীর আলম, মেডিকেল অফিসার মেজর মোঃ খালেদ মাহমুদ, ল-অফিসার এএসপি মোঃ ইফতেখারুজ্জামান, অপস্ অফিসার এএসপি মুকুর চাকমা উপস্থিত ছিলেন।

 

 

এছাড়াও র‌্যাব-৮ এর অধীনে সকল জেলায় নিয়মিত রোবাস্ট পেট্রোলিং এর মাধ্যমে জনগণকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করার লক্ষ্যে টহল বিদ্যমান রয়েছে। র‌্যাব-৮ এর এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here