‘কারিগরি ও মাদ্রাসা শিক্ষা নিয়ে বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রীর ভাবনা শীর্ষক’ আলোচনা সভা

0
276

Sharing is caring!

শামীম আহমেদ:

মুজিব শতবর্ষ উপলক্ষে “কারিগরি ও মাদ্রাসা শিক্ষা নিয়ে বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রীর ভাবনা শীর্ষক” এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (৩১) জানুয়ারী রবিবার বিকাল ৩টায় বরিশাল পলিটেকনিক ইন্সটিটিউট এর মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, বরিশাল বিভাগের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ড. অমিতাভ সরকার। সভায় সভাপত্বি করেন বরিশাল পলিটেকনিক ইন্সটিটিউট ও বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ ড. প্রকৌশলী মো. রুহুল আমিন।

প্রধান অতিথি বক্তৃতায় বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ড. অমিতাভ সরকার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কারিগরি শিক্ষার প্রসারে যে সকল মহাপরিকল্পনা হাতে নিয়েছেন তা বাস্তবায়িত হলে বঙ্গবন্ধুর লালিত স্বপ্নের সোনার বাংলা গড়তে খুব বেশী দেরি হবে না।

এ সময়ে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর পরিকল্পনাধীন পরিকল্পনাসমূহ বাস্তবায়নে সচেষ্ট হওয়ার উদাত্ত আহবান জানানো পাশাপাশি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারিগরি শিক্ষা নিয়ে অনেক তথ্য বহুল উদ্বৃতি উপস্থাপন করেন।

বরিশাল পলিটেকনিক ইন্সটিটিউট ও বরিশাল ইঞ্জিনিয়ারিং কলেজের সকল স্তরের শিক্ষক-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময়ে সিভিল টেকনোলজির বিভাগীয় প্রধান মো. রেজাউল বাহার বঙ্গবন্ধু ও বাংলাদেশ এবং মাননীয় প্রধানমন্ত্রীর ২০৪১ ভাবনা শীর্ষক প্রামাণ্য চিত্র প্রদর্শণ কারা হয়।

(Visited 259 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here