বরিশালে ভাষা শহীদদের স্বরনে বন্ধুমহল ব্লাড ডোনার্সের সৌজন্যে ফ্রি ব্লাড গ্রুপিং সম্পন্ন

0
31

Sharing is caring!

২১ শে ফেব্রুয়ারি রবিবার বরিশাল নগরীর কাশিপুর বাজারস্হ শহীদ মিনারে সম্মুখে সামাজিক সংগঠন বন্ধুমহল ব্লাড ডোনার্স ক্লাবের সৌজন্যে বিনা মূল্যে রক্তের গ্রুপ পরীক্ষার আয়োজন করা হয়। “রক্তের সন্ধানে রক্তের বন্ধনে ” এই স্লোগানকে সামনে রেখে ভাষা শহীদদের স্বরনে রক্তের গ্রুপ নির্নয় কার্যক্রম শুরু হয় সকাল ১০ টায় একটানা দুপুর ৩টা পর্যন্ত চলে।

- Advertisement -

এ সময়ে উপস্থিত ছিলেন সংগঠনের তথ্য বিষয়ক সম্পাদক রাকিবুল মারজান, মোঃমাহফুজ রায়হান সভাপতি, সাধারন সম্পাদক মোঃ জোবায়দুল ইসলাম ইমন যুগ্ম সাধারন সম্পাদক, ইমতিয়াজ শাকিল সাংগঠনিক সম্পাদক, সুজন খান সহ-সাংগঠনিক সম্পাদক,ওয়াসিম ইসলাম অর্থ বিষয়ক সম্পাদক, মোঃ তাহসান রবি প্রচার সম্পাদক, রাজু সরদার, মহিলা বিষয়ক সম্পাদিকা নাজিয়া আফরিন, কার্যকরী সদস্য মোঃ সোহাগ, মোঃ মুন্না, আবদুল আহাদ, স্বেচ্ছাসেবী ও সাংবাদিক পারভেজ সিকদার, নাইম,মেহেদী হাসান রাব্বি,পার্থ, সুলতানা মিম, বিশিষ্ট ব্যবসায়ী ইব্রাহীম,ইসরাত জাহান মুক্তাসহ আরো অনেক সদস্যবৃন্দ।

এ সময়ে প্রায় ২ শতাধিক ব্যবসায়ী ও সাধারন মানুষের সম্পুর্ন ফ্রি রক্তের গ্রুপ পরীক্ষা করে বিএমবিডিসি টিম। এ সময়ে সকলকে রক্তের ব্যাপারে সতর্কতা ও সাবধানতা অবলম্বন করার উপদেশ প্রদান করা হয়। একঝাঁক তরুন ও মেধাবী শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত বন্ধুমহল ব্লাড ডোনার্স ক্লাব সম্পূর্নই অরাজনৈতিক ও সেচ্ছাসেবী মূলক সংগঠন। ।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here