বরিশালে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯-২০ এর উদ্বোধন

0
23

Sharing is caring!

- Advertisement -

বরিশালে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯-২০ এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত।

আজ ২৬ জানুয়ারি রবিবার সকাল ৯ টার দিকে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে, বরিশাল জেলা ক্রীড়া সংস্থার ব্যাবস্থাপনায় এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে, প্রাইম ব্যাংক লিমিটেড এর পৃষ্ঠপোষকতায়। বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯-২০ এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও সভাপতি জেলা ক্রীড়া সংস্থা বরিশাল এস, এম, অজিয়র রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব বরিশাল প্রশান্ত কুমার দাস। বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (সদর) আবু রায়হান মোহাম্মাদ সালেহ, জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাঈমুল ইসলাম, পৃষ্ঠপোষক প্রাইম ব্যাংক লিমিটেডের বরিশাল শাখা প্রধান মোহাম্মদ ফরিদ হোসেন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সুব্রত বিশ্বাস দাসসহ উভয় দলের খেলোয়ার, কোচ, ম্যানেজার ও বিভিন্ন অতিথি বৃন্দরা উপস্থিত ছিলেন।

শুরুতে অতিথিরা সংক্ষিপ্ত এক আলোচনা সভায় বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার ২০১৯-২০ এর বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন পরে
শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে বেলুন-ফেস্টুন উড়িয়ে প্রতিযোগীতার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এস, এম, অজিয়র রহমান। দুটি গ্রুপে সিমীত ওভার (একদিনের ম্যাচ) ফরমেটের এই প্রতিযোগীতায় জেলা ৮টি স্কুল অংশগ্রহন করছে। আজ উদ্বোধনী দিনে সদর উপজেলার টাউন মাধ্যমিক বিদ্যালয় ও মহাবাজ মাধ্যমিক বিদ্যালয় ক্রিকেট দল পরস্পরের মোকাবেলা করে। আগামী ৮ ফেব্রুয়ারী মাসে প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here