নাটকে অপূর্বর নতুন রেকর্ড

0
103

Sharing is caring!

ছোটপর্দায় প্রথম বাংলাদেশি অভিনেতা হিসেবে অর্জনের নতুন মুকুট মাথায় পরলেন জিয়াউল ফারুক অপূর্ব। তিনিই প্রথম অভিনেতা যার ২০টি নাটক কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে।

- Advertisement -

শুধু তাই নয়, অপূর্বই বাংলাদেশের প্রথম অভিনেতা যার নাটক ‘বড় ছেলে’ ইউটিউব ভিউয়ের দিক থেকে প্রথম কোটির মাইলফলক ছুঁয়েছিলো এবং নাটক ইন্ডাস্ট্রিতে রেকর্ড গড়েছিলো। বাংলা নাটক ইন্ডাস্ট্রির মোড় ঘুরিয়ে দেওয়া এ অভিনেতাই ১ থেকে শুরু করে টানা ২০টি নাটকে কোটি ভিউ ছুঁয়েছেন।

প্রথম ৫টি, ১০টি এবং ১৫টি নাটকের কোটি ভিউয়ের রেকর্ডও ছিলো ‘রোমান্স কিং’ খ্যাত এ অভিনেতার দখলে। সে ধারাবাহিকতায় কোটিতে বিশ ছুঁয়ে সাফল্যের পালকে যোগ করেছেন নতুন মুকুট।

কোটি ভিউ পাওয়া সেই ২০ নাটকের তালিকার মধ্যে রয়েছে বড় ছেলে, অবুঝ দিনের গল্প, ব্যাচ ২৭- দ্যা লাস্ট পেজ, ভালো থেকো তুমিও, দ্য পারফেক্ট ম্যান, ভালোবাসি তুমি আমি, মিস্টার এন্ড মিসেস চাপাবাজ, বিনি সুতোর টান, এক্সচেঞ্জ, যদি তুমি জানতে, গোলাপী কামিজ, হঠাৎ দেখা, ফার্স্ট লাভ, প্রেমছবি, ক্যান্ডি ক্রাশ, শেষ পর্যন্ত, জীবন শুধু তুমি, পার্টনার, তোমার অপেক্ষায় ইত্যাদি।

এছাড়াও এখন পর্যন্ত জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত মোট ৯২টি নাটক ৫ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে ইউটিউবে, যা বাংলাদেশি অভিনেতাদের মধ্যে প্রথম ও সর্বোচ্চ।

এমন সাফল্য নিয়ে অপূর্বও বেশ আনন্দিত। তিনি বলেন, ‘সব সাফল্য দর্শকের৷ কৃতজ্ঞতা জানাই আমি আমার কোটি ভিউ পার হওয়া নাটকগুলোর পরিচালক ও টিমকে৷ তারা এতোটা সাপোর্ট ও ভালোবাসা না দিলে হয়তো আমি আজকে এ অবস্থানে আসতে পারতাম না।’

আসছে রোজা ঈদেও বেশ কিছু নাটক-টেলিছবিতে দেখা দেবেন অপূর্ব।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here