বরিশালে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো তিনজন

0
36

Sharing is caring!

শামীম আহমেদ ॥ জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে প্রতিপক্ষ যুবককে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেছেন দুই যুবক ও এক নারী।

- Advertisement -

ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার টরকী বন্দর সংলগ্ন নীলখোলা নামক এলাকায়। সোমবার সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গৌরনদী মডেল থানার এসআই মোঃ শাহজাহান জানান, রবিবার দুপুরে তার মোবাইল ফোনে এক ব্যক্তি কল করে জানায় ভুরঘাটা থেকে মাহিন্দ্রাযোগে ইয়াবা নিয়ে টরকী যাচ্ছে মাহিন্দ্রা চালক।

এমনকি সে (তথ্যপ্রদানকারী ব্যক্তি) ওই মাহিন্দ্রায় রয়েছে। পরে টরকীর নীলখোলা এলাকায় মহাসড়কের উপর ওই মাহিন্দ্রাটিকে থামানোর পরপরই যাত্রীবেশে থাকা দুই যুবক পালিয়ে যাচ্ছিলো।

এসময় ধাওয়া করে তাদের আটক করে দেহ তল্লাশী করে দশ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো-উপজেলার দক্ষিণ রামসিদ্ধি গ্রামের সেকেন্দার মৃধার পুত্র আমির মৃধা (৩০) ও বড় কসবা এলাকার আনোয়ার তালুকদারের পুত্র হৃদয় তালুকদার (১৯)।

তিনি (এসআই) আরও জানান, পরবর্তীতে আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা জানায় আগৈলঝাড়া উপজেলার ভাল্লুকশী গ্রামের মাইনুদ্দিন মৃধার স্ত্রী শাহিনা বেগমের সাথে একই বাড়ির মাহিন্দ্রা চালক নাঈম মৃধার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে।

রবিবার দুপুরে শাহিনা বেগম মাহিন্দ্রা চালক নাঈম মৃধাকে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেয়ার জন্য আটককৃত আমির ও হৃদয়কে নিয়ে পরিকল্পনা করে।

গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান জানান, এ ঘটনায় আটককৃত দুইজনসহ পলাতক শাহিনা বেগমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here