এপেক্স ক্লাব অব বাংলাদেশ জেলা-৫ এর ইফতার ও জেলা গর্ভনর (ডিজি)র সংবর্ধনা অনুষ্ঠিত

0
54

Sharing is caring!

বরিশাল নগরীর সদর রোডস্থ সুলতানস্ কিচেনে এপেক্স ক্লাব অব বাংলাদেশ জেলা-৫ এর ইফতার-দোয়া মাহফিল ও ডিজি’র সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুভকামনা জানিয়েছেন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপেঃ ভুবন লাল ভারতী।
 
অনুষ্ঠানে এপেক্স বাংলাদেশ জেলা-৫ এর গভর্নর (ডিজি) নির্বাচিত হওয়ায় এপেক্স ক্লাব অফ বরিশালের সাবেক সভাপতি এপেঃ মোঃ আদনান হোসেন অনি কে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা ক্রেস্ট ও জায়নামাজ প্রদান করা হয়। তারপরে ইফতার মাহফিলে পবিত্র কোরআন থেকে তেলোয়াত ও দোয়া মোনাজাত পরিচালনা করেন সদ্য অতিত সভাপতি ও ন্যাশনাল অফিসিয়াল এপেঃ ডাঃ হুমায়ুন কবির। দোয়া মোনাজাতে জাতীয় বোর্ড, ক্লাব সদস্য ও বিশ্ব মানবতার শান্তি কামনা করা হয়।
 
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এপেক্স বাংলাদেশের পিডিজি-৫ এপেঃ এ্যাডঃ কাজী মুনিরুল হাসান, বরিশাল এপেক্স ক্লাবের সাবেক সভাপতি ও ন্যাশনাল অফিসিয়াল এপেঃ কমল দাস শুভ, সদ্য অতিত সভাপতি ও ন্যাশনাল অফিসিয়াল এপেঃ ডাঃ হুমায়ুন কবির, সাবেক সভাপতি এপেঃ এ্যাডঃ আবুল কালাম আজাদ ইমন, সাবেক সভাপতি এপেঃ আব্দুল্লাহ আল ইউসুফ মনি, সাবেক সভাপতি এপেঃ মোঃ আক্তার হোসেন, সভাপতি এপেঃ ডাঃ সাইদুর রহমান কামাল, সিনিয়র সভাপতি এপেঃ বোরহান উদ্দিন তানবির, জুনিয়র সভাপতি এপেঃ রেজাউল ইসলাম সাব্বির, সাধারণ সম্পাদক এপেঃ ফেরদৌস জামান মামুন, ফ্লোর মেম্বার এপেঃ এ্যাডঃ তাহুরা খাতুন, প্রস্তাবিত ক্লাবের সদস্য এপেঃ ডাঃ নাসরিন জাহান, এপেঃ এ্যাডঃ মঞ্জুআরা গিয়াস, এপেঃ ঝুমা, এপেঃ পারভীন, এপেঃ রাহাত, সোহান, দিপ্ত, অপু প্রমূখ।
(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here