অপরূপ উন্নয়নে এগিয়ে যাচ্ছে বানারীপাড়া

0
28

Sharing is caring!

 বাংলাদেশ স্বাধীন হবার পরে যেখান থেকে নৌকা যোগে এপার ওপার পার হতো মানুষ। সেখানে ব্রিজ করার জন্য এলাকাবাসীর কতইনা আবদার আবেদন ছিলো জনপ্রতিনিধিদের কাছে। তবে কাজের কাজ আশ্বাসে আর ফাইলে আটকে ছিলো দীর্ঘ বছর।

- Advertisement -

২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো..শাহে আলমকে নৌকার মনোনয়ন দেন।

নির্বাচনে তিনি বিজয়ী হবার পরে উন্নয়নের রূপ পাল্টাতে থাকে বরিশাল-২ আসনের বানারীপাড়া ও উজিরপুর উপজেলার প্রত্যান্তণাঞ্চলের।

স্বানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম এমপি নির্বাচিত হবার পরে সৈয়দকাঠি ইউনিয়নের মধ্য করপাড়া গ্রামের মানুষের আবেদনে ব্রিজ করার ঘোষণা দেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে নিজ নির্বাচনী এলাকা সাজাতে ও গ্রামকে শহুরে করে গড়ে তুলতে বিভিন্ন প্রকল্প পাস করান তিনি।

এরই ধারাবাহিকতায় মধ্য করপাড়া গ্রামে এপার ওপার জুড়ে দন্ডায়মান হয়েছে নয়নাবিরাম একটি ব্রিজ। ফলে এলাকাবাসীর দীর্ঘ দিনের চাওয়া পাওয়ার অবসান হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মো. শাহে আলম এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন অবহেলিত ওই এলাকাবাসী।

এদিকে উপজেলার বিভিন্ন উপজেলার অনেক রাস্তাঘাট, পুল,কালভার্ট এবং পৌরসভার অনেক রাস্তা সংস্কার বা নতুন করে নির্মাণ করার দাবী রয়েছে এলাকাবাসীর।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here