বরিশালের কৃতি সন্তান মাহবুব হোসেন হলেন দুদক সচিব

0
28

Sharing is caring!

বরিশালের কৃতি সন্তান টাঙ্গাইলের সাবেক সফল জেলা প্রশাসক, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) মো. মাহবুব হোসেন পদোন্নতি পেয়ে দুর্নীতি দমন কমিশনের সচিব হয়েছেন। আজ সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

- Advertisement -

প্রজ্ঞাপনে অতিরিক্ত সচিব পদমর্যাদার আরো ৪ কর্মকর্তা পদোন্নতি পেয়ে সচিব করা হয়েছে। এরা হলেন- জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব আব্দুল হামিদ জমাদ্দারকে বাংলাদেশ সরকারি কর্ম-কমিশন সচিবালয়ের সচিব, রাজশাহীর বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ড. মো. হুমায়ুন কবীরকে রেলপথ মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে। রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এ বি এম আমিন উল্লাহ নুরীকে অতিরিক্ত সচিব থেকে পদোন্নতি দিয়ে সচিব করা হয়েছে। স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব হয়েছেন বরিশালের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো. সাইফুল হাসান বাদল।

নবনিযুক্ত দুদক সচিব মো. মাহবুব হোসেন এর আগে জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্মসচিব (প্রশাসন-১) ছিলেন। এছাড়া তিনি ২০১৪ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত টাঙ্গাইলের জেলা প্রশাসক থাকা অবস্থায় ঢাকা বিভাগের শ্রেষ্ঠ ডিসি নির্বাচিত হয়েছিল। মাহবুব হোসেনের গ্রামের বাড়ি বরিশাল জেলার সদর থানায়।

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here