সাকিবের হাতে চারে চার

0
45

Sharing is caring!

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগ টুর্নামেন্টকে যেন একান্তই নিজের করে নিয়েছেন সাকিব আল হাসান। কেননা খেলতে নামলেই তার হাতে উঠছে ম্যাচসেরার পুরস্কার। মঙ্গলবার সিলেট সানরাইজার্সের বিপক্ষে ম্যাচটিসহ টানা চার ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার জিতলেন সাকিব।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হাই স্কোরিং ম্যাচটিতে রীতিমতো ঝড় তুলে ১৯ বলে ৩৮ রানের ইনিংস খেলেছেন সাকিব। পরে বোলিংয়ে নেমে সিলেটের ব্যাটারদের মারমুখী ব্যাটিংয়ের সামনে ৪ ওভারে মাত্র ২৩ রান খরচায় নিয়েছেন ২ উইকেট। পাশাপাশি অধিনায়কত্বেও মুন্সিয়ানা দেখিয়েছেন তিনি।

তাই ম্যাচের সেরা খেলোয়াড় বেছে নিতে আর দ্বিতীয়বার ভাবতে হয়নি সংশ্লিষ্টদের। এর আগে সোমবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৩৭ বলে ৫০ রানের পরে বোলিংয়ে ২০ রানে ২ উইকেট নিয়েছিলেন সাকিব।

তারও আগের দুই ম্যাচে সাকিবের পারফরম্যান্স ছিল খুলনা টাইটানসের বিপক্ষে ২৭ বলে ৪১ ও ১০ রানে ২ উইকেট, চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ৩১ বলে ৫০ রানের পাশাপাশি ২৩ রানে ৩ উইকেট। এই চারটি ম্যাচেই ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন সাকিব।

সাকিব ছাড়া চলতি আসরে একের বেশি ম্যাচসেরার পুরস্কার জিতেছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও নাহিদুল ইসলাম। তারা দুজনই দুইবার করে পেয়েছেন এই পুরস্কার।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here