কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় কণ্ঠশিল্পীর মৃত্যু

0
16

Sharing is caring!

কুড়িগ্রাম প্রতিনিধি॥ কুড়িগ্রামের সদরের মহাসড়কে তেলবোঝাই একটি লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী আসফিকুন নাহার মিম (১৬) নামের এক তরুন কণ্ঠশিল্পীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের চালক।
ঘটনাটি ঘটেছে, রবিবার (১০ এপ্রিল) বিকেলে জেলা শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল-সংলগ্ন এলাকায় ইসলামিক ফাউন্ডেশনের সামনে। নিহত মিম জেলার চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়নের সবুজপাড়া গ্রামের ইলেকট্রিক মেকার আমিনুল ইসলামের মেয়ে। সে দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। ব্যক্তি জীবনে সে বিবাহিত ছিল।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুড়িগ্রাম শহর থেকে তারা মোটরসাইকেলে যোগে যাচ্ছিলেন। এ সময় রংপুরগামী একটি তেলবোঝাই লরি বাস টার্মিনাল-সংলগ্ন এলাকায় মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মিমের মৃত্যু হয়।
গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালককে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কুড়িগ্রাম সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মুর্তজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তেলবোঝাই একটি লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক কিশোরীর মৃত্যু হয়েছে। গাড়িটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।
(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here