উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই : ‍হাসানাত আব্দুল্লাহ

0
65

Sharing is caring!

পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) ও সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রূপকার। শেখ হাসিনার সরকার শুধু পদ্মা সেতু করেই থেমে থাকেনি।

- Advertisement -

এ সরকারের আমলে বরিশাল থেকে কুয়াকাটা সড়কে তিনটি সেতু, লেবুখালীতে শেখ হাসিনা সেনানিবাস, বরিশাল সিটি করপোরেশন, পায়রা সমুদ্রবন্দর, বরগুনার বহুল প্রতীক্ষিত ২৫০ শয্যার হাসপাতালসহ অসংখ্য উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।

বুধবার (১৬ নভেম্বর) বেলা ১১টায় বরগুনা সার্কিট হাউস ঈদগাহ মাঠে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যে বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম তা, সেই বঙ্গবন্ধুকে তারা সপরিবারে হত্যা করেছে। বঙ্গবন্ধুকে হত্যার পর আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। যাদের জন্মই খুন-রাহাজানির মধ্য দিয়ে তারা ইদানীং গণতন্ত্রের কথা বলছে। বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের কথা বলছে। কিন্তু এই গণতন্ত্র হত্যা করেছে জিয়াউর রহমান। তা সবাই জানে।

আবুল হাসানাত আবদুল্লাহ বলেন, রাতের আঁধারে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে ক্ষমতা দখল করে জিয়াউর রহমান। সেদিন রাতে আমার বাবাকেও হত্যা করা হয়। তখন আমরা মামলাও করতে পারিনি। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরেই বঙ্গবন্ধু ও বাবার হত্যার বিচার পেয়েছি। দেশ আজ কলঙ্কমুক্ত। তবুও বিএনপি বলছে দেশে বিচার নেই। বহু হত্যাকাণ্ডের বিচার এই সরকারের আমলে হয়েছে, এমন অনেক নজির রয়েছে।

প্রসঙ্গত, দীর্ঘ আট বছর পর আজ অনুষ্ঠিত হয়েছে বরগুনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান, গোলাম রব্বানী চিনু প্রমুখ উপস্থিত ছিলেন।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here