বাজারে ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরার অপো রেনো এইট টি

0
18

Sharing is caring!

ঢাকা::ন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) গতকাল অনুষ্ঠিত এক ইভেন্টে অপো দেশের বাজারে রেনো সিরিজের সর্বশেষ সংযোজন – অপো রেনো এইট টি স্মার্টফোন উন্মোচন করেছে । অনুষ্ঠানে অপো’র উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে অলরাউন্ডার সাকিব আল হাসান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সাকিব সবাইকে নিজের প্যাশনের প্রতি অনুগত থাকার জন্য অনুপ্রাণিত করেন। 

রেনো সিরিজের ফোনে প্রথমবারের মতো ব্যবহার করা হয়েছে ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা। এই ক্যামেরা দিয়ে ব্যবহারকারীরা বাংলাদেশের সৌন্দর্য নিখুঁতভাবে কামেরাবন্দী করতে পারবেন। ডিভাইসটিতে আরও আছে অত্যাধুনিক ফাইবারগ্লাস-লেদার স্টিচ ডিজাইন, ৪৮ মাসের জন্য ফ্লুয়েন্সি প্রোটেকশন, সার্টিফাইড এসজিএস আই কেয়ার ডিসপ্লে এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার (এমএএইচ) ব্যাটারিসহ বেশ কিছু আকর্ষণীয় ফিচার। অপো রেনো এইট টি ফোনের মূল্য মাত্র ৩২,৯৯০ টাকা। 

ইমেজিং, ডিজাইন ও পারফরমেন্সের নতুন অভিজ্ঞতা নিশ্চিত করতে অপো রেনো এইট টি ফোনে বিভিন্ন আপগ্রেডেশন করা হয়েছে। ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা ও ৪০x মাইক্রোলেনসসহ অপো রেনো এইট টি ব্যবহারকারীদের ফটোগ্রাফি অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা এবং ভালো মানের প্রোফেশনাল ছবি তুলতে সাহায্য করবে। প্রাণবন্ত সেলফি তোলার জন্য এই ফোনে আছে ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। অপো ব্যবহারকারীদের ফটোগ্রাফি অভিজ্ঞতা নতুন উচ্চতায় নিয়ে যেতে এই ফোনে আরও আছে বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেট, সেলফি এইচডিআর ও এআই পোর্ট্রেট রিটাচিংয়ের মতো দুর্দান্ত সব ইমেজিং ফিচার।

 

অপো রেনো এইট টি ফোন সানসেট অরেঞ্জ ও স্টারি ব্ল্যাক এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে। সানসেট অরেঞ্জ রঙের ডিজাইনে রয়েছে ফাইবারগ্লাস-লেদার স্টিচ ডিজাইন। ফোনের চারপাশে প্লাস্টিক এজিং অপসারনের জন্য রেনো এইট টি তৈরি করার সময় অবলম্বন করা হয়েছে নতুন এক কৌশল। যার ফলে ব্যবহারকারীরা পাবেন প্রিমিয়াম অভিজ্ঞতা এবং লেদারের মতো ব্যাটারি কভারের তুলনায় অনেক হালকা ও পাতলা কভার ব্যবহারের অনুভূতি। অন্যদিকে, স্টারি ব্ল্যাক রঙের ডিজাইনে আছে অপো গ্লো টেকনিক, যার সাহায্যে ফোনটি ব্যবহারের সময় সিল্কের মতো মসৃণ অনুভূতি পাওয়া যাবে। 

এই ফোনে আরও আছে কাস্টমাইজেবল অরবিট লাইট ডিজাইন যা পাঁচটি ভিন্ন নটিফিকেশন সেটিংস সমর্থন করে। ব্যবহারকারীরা নিজেদের পছন্দ অনুযায়ী বিভিন্ন কালার অপশন (রঙ) নির্বাচন (পার্সোনালাইজ) করতে পারবেন। এই ফোনের আল্ট্রা-স্লিম বডি ডিজাইন প্রত্যেকের ফ্যাশন স্টেটমেন্টে নতুনত্ব নিয়ে আসবে। এছাড়া, আপগ্রেডেড কালারওএস ১৩, ৯০ হার্জ রিফ্রেশ রেট ও ৩৩ ওয়াট সুপারভুকসহ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার (এমএএইচ) ব্যাটারি নিশ্চিত করবে নিরবচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা।  

অপো বাংলাদেশ অথরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “অপো’র রেনো সিরিজ ইতোমধ্যেই বিশ্বব্যাপী ৭০ মিলিয়ন ব্যবহারকারীদের কাছে অত্যন্ত জনপ্রিয় এবং তাদের আস্থা অর্জন করেছে। রেনো এইট টি ডিভাইসটি মূলত যারা জীবনে নতুন কিছু অর্জনে চেষ্টা করে যাচ্ছে এমন শৈল্পিক চিন্তা-চেতনা সম্পন্ন তরুণদের জন্য ডিজাইন করা হয়েছে। হালকা ও নিখুঁত ডিজাইন, অত্যাধুনিক পোর্ট্রেট ক্যামেরা প্রযুক্তি এবং দীর্ঘস্থায়ী পারফরমেন্সের সমন্বয়ের প্রতিফলন হয়েছে এই সিরিজে। এই ধারাবাহিকতায় অপো রেনো এইট টি ব্যবহারকারীদের নিত্যদিনের সব চাহিদা মেটাতে বিভিন্ন প্রোফেশনাল ফিচার ও প্রযুক্তি নিয়ে এসেছে। আমরা আশা করি, রেনো সিরিজে নতুন ফোন রেনো এইট টি ব্যবহারকারীদের ক্ষমতায়ন করবে এবং তাদের সুপ্ত প্রতিভা অন্বেষণ করতে অনুপ্রাণিত করবে।”

অপো রেনো এইট টি এখন প্রি-অর্ডার করা যাচ্ছে। প্রি-অর্ডার করা গ্রাহকরা পাবেন রেনো এইট টি গিফট বক্স, তিন মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা এবং ইন্টারনেট বান্ডেল অফার। এছাড়া, ব্যবহারকারীরা অতিরিক্ত ৫ হাজার টাকার এক্সচেঞ্জ অফার উপভোগ করতে পারবেন। 

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here