মুরাদ নূরের সুরে গাইলেন অবন্তী সিঁথি

0
61

Sharing is caring!

শীষকন্যা খ্যাত সারেগামাপার জনপ্রিয় শিল্পী অবন্তী সিঁথি। গায়কী উপস্থাপনের নিজস্বতায় দুই বাংলায় বেশ প্রশংসিত তিনি। বর্তমান সময়ের তরুণ মেধাবী সুরকার মুরাদ নূর। এরই মধ্যে বেশ কিছু জনপ্রিয় গান শ্রোতাদের উপহার দিয়ে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

- Advertisement -

আজ (২৬ মার্চ) সন্ধ্যায় রাজধানীর একটি স্টুডিওতে কবি ডা. রুখসানা পারভীনের কথায়, মুরাদ নূরের সুরে গাইলেন শীষকন্যা খ্যাত অবন্তী সিঁথি। ছায়া-মায়া শিরোনামের গানটির সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

 

এই গানটি নিয়ে অবন্তী সিঁথি বলেন, নতুন গান রেকর্ডিংয়ের ক্ষেত্রে আমি বেশ খুঁতখুঁতে। আমার নিজস্বতায় না পড়লে গাইতে চাই না। ‘জয়-জোসনা’ গানটি আমার নিজস্বতা ছুঁয়েছে। কথা সুরের ভীষণ সমন্বয়। গুণ করার মতো গান। শ্রোতাদের নিশ্চয় ভালো লাগবে।

 

 

সুরকার মুরাদ নূর বলেন, অবন্তী সিঁথি গুণী শিল্পী। তার রুচিশীলতায় আমি মুগ্ধ। ডা. রোখসানা আপার কথাগুলোকে আমি কেবল সুরের সমন্বয় করার চেষ্টা করেছি। কেমন করেছি শ্রোতারা বলবেন। আমার বিশ্বাস আমাদের ভালোবাসার মানুষরা নিরাশ হবে না।

গীতিকবি রুখসানা পারভীন বলেন, অবন্তী সিঁথি মুরাদ নূর দুজনেই এই প্রজন্মে ভালো কাজ করছে। দুই বাংলায় তাদের সৃষ্টি গান বেশ জনপ্রিয়। ভালো লাগছে তরুণদের সৃষ্টিশীলতায় যুক্ত হতে পেরে।

জানা গেছে, ঈদুল ফিতর উপলক্ষে জয়-জোসনা গানটি শিগগির সব ডিজিটাল প্ল্যাটফর্মে প্রকাশিত হবে।

 

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here