জেনে নিন সাকিব আল হাসানের বোনের বরের আসল পরিচয়।।

0
521

Sharing is caring!

দেশে ফিরছেন সাকিব আল হাসান। আগামীকাল কলকাতা থেকে ঢাকায় পৌঁছাবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। ভাই সাকিব ফিরলে বৃহস্পতিবার বিয়ের পিঁড়িতে বসবেন একমাত্র বোন জান্নাতুল ফেরদৌস রিতু। পাত্র মিরপুরের সংসদ সদস্য ইলিয়াস মোল্লার বড় ভাই আলী মোল্লার ছেলে সাইফ। লেখাপড়া শেষ করে এখন পারিবারিক ব্যবসা দেখাশোনা করছেন সাইফ।

- Advertisement -

 

মূলত এই বিয়ের জন্যই কলকাতা নাইট রাইডার্স দল থেকে ছুটি নিয়েছেন সাকিব। এরপর আগামী শুক্রবার ইংল্যান্ডগামী বিমানে উঠবেন সাকিব। এই মুহূর্তে সাসেক্সে কন্ডিশনিং ক্যাম্প করছেন জাতীয় দলের ক্রিকেটাররা। সবকিছু ঠিক থাকলে শনিবার অনুশীলনে নেমে পড়বেন সাকিব আল হাসান।

 

এবারের আইপিএলে সাকিবকে কেবল একটি ম্যাচেই মাঠে নামায় কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচে অবশ্য ব্যাট-বল হাতে মোটেই ভালো করতে পারেননি তিনি। এরপর কলকাতার মূল একাদশে অনেকটাই ব্রাত্য হয়ে পড়েন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

 

ইংল্যান্ডে বাংলাদেশের পরের ম্যাচ সাসেক্স একাদশের বিপক্ষে। শুক্রবার অনুষ্ঠিত হতে যাওয়া সেই ম্যাচেও দলের সঙ্গে থাকবেন না সাকিব ও মুস্তাফিজুর রহমান। সাকিবের মতো মুস্তাফিজও এবারের আইপিএলের পুরো আসরে বসে আছেন। এক ম্যাচে মাঠে নেমে ভালো করতে পারেননি মুস্তাফিজও।

(Visited 10 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here