প্রতিবন্ধী মেয়েকে নিয়ে মায়ের আত্মহত্যা

0
312

Sharing is caring!

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় জেলায় প্রতিবন্ধী মেয়েশিশুকে নিয়ে চলন্ত ট্রেনের নিচে পড়ে আত্মহত্যা করেছে মা শ্যামলী বসাক (২১)। শনিবার (১৩ মে) দুপুর ১২টার দিকে সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের বকুলতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত শ্যামলী বসাক জেলার আটোয়ারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের বারআউলিয়া এলাকার অরুণ বসাকের মেয়ে।

স্থানীয়রা জানিয়েছেন, পার্বতীপুর থেকে পঞ্চগড়গামী একটি লোকাল ট্রেন বকুলতলা এলাকায় আসার সময় শ্যামলী প্রথমে তার দেড় বছর বয়সী শারীরিক প্রতিবন্ধী মেয়েশিশু মনি বসাককে ট্রেনের নিচে ফেলে দেয়। পরে সে নিজেও ট্রেনের নিচে শুয়ে পড়লে ট্রেনে কাটা পড়ে মারা যায়। স্থানীয়রা পরে পুলিশকে খবর দিলে তারা এসে লাশ দুটি উদ্ধার করে।

নিহতের বাবা অরুণ বসাক বলেন, ‘তিন বছর আগে পার্শ্ববর্তী জেলা ঠাকুরগাঁওয়ের রুহিয়া-ঘুরনগাছ এলাকার প্রদীপের সাথে আমার মেয়ে শ্যামলীর বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরেই স্বামীর অত্যাচারে বাড়ি ছেড়ে আমার বাড়িতে চলে আসে। পরে আমার বাড়িতেই প্রতিবন্ধী মেয়ে সন্তানের জন্ম দেয় শ্যামলী। পরবর্তীতে সে আর স্বামীর বাড়িতে না গিয়ে স্বামীর নামে আদালতে একটি মামলা দায়ের করে।’

তিনি আরো বলেন, ‘শ্যামলী আমার বাড়ি ছাড়াও মাঝে মাঝে তার নানার বাড়িতে থাকতো। শনিবার সকালে সে তার মেয়েকে নিয়ে পঞ্চগড় প্রতিবন্ধী পরিচর্যা কেন্দ্রে যাওয়ার কথা বলে নানা বাড়ি থেকে বের হয়। পরে বকুলতলা এলাকায় চলন্ত ট্রেনের নিচে পড়ে আত্মহত্যা করেছে।’

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার ও পঞ্চগড় সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুদর্শন কুমার রায় অলটাইমবিডি নিউজ টুয়েন্টিফোর ডটকমকে সত্যতা নিশ্চিত করেছেন।

 

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here