চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে আত্মবিশ্বাসী রোনালদো

0
91

Sharing is caring!

- Advertisement -

কার্ডিফে আগামী শনিবার জুভেন্টাসের বিপক্ষে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়নস লিগের ফাইনালে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

১৯৮৯-৯০ সলে এসি মিলানের পরে কোন দলই এ পর্যন্ত পরপর দুইবার চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিততে পারেনি। সদ্য সমাপ্ত লা লিগায় শিরোপা জয়ের পরে দারুণ আত্মবিশ্বাসী রিয়াল মাদ্রিদের সামনে এখন সিরি-আ চ্যাম্পিয়নদের হারিয়ে সেই সুযোগের হাতছানি অপেক্ষা করছে। কোয়ার্টার ফাইনালে রোনালদোর হ্যাটট্রিকে রিয়াল মাদ্রিদ বায়ার্ন মিউনিখকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করেছিল। এরপর সেমিতেও নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকো মাদ্রিদকে বিদায় করতে রোনালদোর হ্যাটট্রিকই যথেষ্ট ছিল। আর এসবই মাদ্রিদ জায়ান্টকে ১২তম ইউরোপীয়ান শিরোপা জয়ে আত্মবিশ্বাসী করে তুলেছে।

এক টেলিভিশন সাক্ষাতকারে রোনালদো বলেছেন, ঐ দিনটি সকলেই খুব নার্ভাস থাকবে। কিন্তু আমি ফাইনাল নিয়ে খুব একটা ভাবতে চাইনা। খুব বেশি চিন্তা না করে আমাদের নিজেদের প্রমাণে মনোযোগী হতে হবে। তারা দারুণ দল কিন্তু আমরাও কমনা। আমার মনে হচ্ছে দারুণ একটি ম্যাচ খেলে শিরোপাটা আমরাই জিতবো।

২০১৬ সালের জানুয়ারিতে মাদ্রিদে যোগ দেবার পর এ পর্যন্ত চারটি শিরোপা জয় করা কোচ জিনেদিন জিদানের প্রশংসা করে রোনালদো বলেছেন এবারের মৌসুমে সব খেলোয়াড়রই মাঠে নামার সুযোগ পেয়েছে এবং তারা কোচের বুদ্ধিমান সিদ্ধান্তেই মাঠে নেমেছিল। গত কয়েক মৌসুমের তুলনায় এবার আমি বেশি ফিট অনুভব করছি। আশা করছি শেষ ম্যাচটাও ভালভাবেই কাটাতে পারবো। ফাইনালে যে দল গোলের সুযোগ কাজে লাগাবে তারাই জয়ী হবে। আমরা লিগে শিরোপা জিতে অনেকটাই স্বস্তিতে আছি। এখন ডাবল শিরোপার দিকে চোখ সকলের, তাছাড়া চ্যাম্পিয়নস লিগের শিরোপা ধরে রাখাও ইতিহাস হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here