ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট নিয়ে বিব্রত উর্মিলা

0
687
উর্মিলা শ্রাবন্তী কর
উর্মিলা শ্রাবন্তী কর

Sharing is caring!

ফেসবুক নিয়ে বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। বিগত কয়েক দিন ধরে তার নামে ভুয়া অ্যাকাউন্ট খোলায় নানা রকম বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হচ্ছেন এই লাক্স তারকা।

- Advertisement -

অ্যাকাউন্ট খোলার পর থেকে বেশ কয়েক বছর ফেসবুক ব্যবহার করে আসছিলেন উর্মিলা। কিন্তু তার নামে কয়েকটি ফেসবুক আইডি খুলে বেশ কয়েকদিন ধরে নানা রকম আপত্তিকর স্ট্যাটাস দিয়ে আসছেন কে বা কারা। এ ছাড়া উর্মিলার আইডির আদলে অবিকল একটি ফেক আইডি খুলে তার কাছের মানুষের কাছে রিকুয়েস্ট পাঠানো হচ্ছে।

বিষয়টি শুক্রবার রাত ৯টার দিকে আরও বড় আকার ধারণ করে। যার ফলে উর্মিলা তার নিজস্ব অ্যাকাউন্টটি হারান! কিন্তু শনিবার সকালে যাচাই-বাচাইয়ের পর ফেসবুক কর্তৃপক্ষ উর্মিলাকে আবারও তার প্রকৃত আইডিটি ফিরিয়ে দেয়।

উর্মিলা বলেন, ‘আমার নামে অনেক ফেসবুক আইডি আছে, যার সবগুলো ভুয়া। কোনোটির সঙ্গেই আমার ব্যক্তিগত কোনো সংশ্লিষ্টতা নেই। এই নকল আইডিগুলোর সঙ্গে কারো বন্ধুত্বের ব্যাপারে আমার কোনো দায় নেই। আমার ভক্ত ও বন্ধুদের সব ভুয়া আইডি থেকে সতর্ক থাকার অনুরোধ জানাচ্ছি।’

তিনি বলেন, ‘যদি ভুয়া আইডি থেকে কোনো ধরনের বাজে ম্যাসেজ কিংবা কোনো পোস্ট আসে, তবে আমি কোনোভাবে এর দায় নেব না। আগামীতে আমি এই বিষয়ে থানায় ডায়েরি করে রাখবো।’

উর্মিলার নিজস্ব ফেসবুক আইডি লিঙ্ক : www.facebook.com/urmilasrabanti.kar

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here